শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > অপরাধ ও বিচার > অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

ন্যাশনাল ডেস্ক: মানিকগঞ্জের সিংগাইরে অন্তঃসত্ত্বা স্ত্রী হত্যার দায়ে স্বামী উজ্জ্বল মিয়াকে (৩১) যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মীর রুহুল আমিন আসামির উপস্থিতে এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আসামি উজ্জ্বল মিয়া মানিকগঞ্জের সিংগাইর উপজেলার আঠালিয়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুস সালাম জানান, প্রেমের সম্পর্কে ২০১৩ সালের শেষে দিকে একই উপজেলার আঠালিয়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে উজ্জ্বল মিয়ার সাথে রোকেয়া আক্তারের বিয়ে হয় এবং বিয়ের ৪ মাসের মধ্যে সে অন্তঃসত্বা হয়। এর পর থেকেই রোকেয়ার উপর শারীরিক ও মানুষিকভাবে নির্যাতন করতেন স্বামীসহ তার শ্বশুর বাড়ির লোকজন।

২০১৪ সালের ২৫ আগষ্ট রাত ৩টার দিকে রোকেয়ার বাবার বাড়িতে খবর দেয়া হয় যে রোকেয়া মারা গেছেন। রোকেয়ার বাবার বাড়ির লোকজন দেখে রোকেয়ার লাশ দুয়ারে রাখা হয়েছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। পরে এ ঘটনায় ২৬ আগষ্ট নিহতের ভাই মো. শুকুর আলী রোকেয়ার স্বামী উজ্জল মিয়া, শ্বশুর জালাল উদ্দিন, শ্বাশুড়ী হাজেরাকে আসামি করে সিংগাইর থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা তৎকালিন সিংগাইর থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মোক্তার হোসেন তালুকদার ২০১৫ সালে ২৮মে উজ্জ্বলকে আসামি করে মানিকগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

২০১৫ সালের ৭ সেপ্টেম্বর জেলা ও দায়রা জজ আদালত মামলাটি গ্রহণ করে। মামলায় ১১ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার আসামির উপস্থিতে আদালত এ রায় ঘোষণা করেন।

কমেন্টস

Leave a comment

x