শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > ক্রিকেট > আইপিএল ছাড়ছেন ক্রিকেটাররা

আইপিএল ছাড়ছেন ক্রিকেটাররা

আইপিএল ছাড়ছেন ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক: করোনার ব্যাপক প্রকোপের কারণে আইপিএল ছাড়ছেন অনেক ক্রিকেটার। এর মধ্যে অস্ট্রেলিয়ার ক্রিকেটারের সংখ্যাই বেশি। ভারতের ক্রিকেটারও রয়েছেন। এর মধ্যে অন্যতম রবি চন্দ্রন অশ্বিন। অনেকে আইপিএল ছাড়ার কারণ হিসেবে ব্যক্তিগত উল্লেখ করলেও অশ্বিন রাখঢাক না রেখে বলেছেন, করোনার কারণেই চলমান আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলাম।

শুরুটা লিয়াম লিভিংস্টোনকে দিয়ে। রাজস্থান রয়্যালসের ইংলিশ ব্যাটসম্যান আইপিএল ছেড়ে যান জৈব-সুরক্ষা বলয়ের মানসিক ধকলের কথা জানিয়ে। রাজস্থানেরই অস্ট্রেলিয়ার পেসার অ্যান্ড্রু টাই রোববার দল ছেড়ে রওনা হন দেশের পথে। দল থেকে জানানো হয়, কারণটা ‘ব্যক্তিগত।’ পরে দেশে ফেরার পথে দোহা বিমানবন্দর থেকে এসইএন রেডিওকে টাই জানান, তার আইপিএল ছাড়ার মূল কারণ কোভিড পরিস্থিতিতে দেশে ফেরা নিয়ে শঙ্কা।

অশ্বিনের আইপিএল ছেড়ে যাওয়ার খবর জানা যায় রোববার রাতেই। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সুপার ওভারে জয়ের পর টুইট করে জানান তিনি।

তিনি বলেন, ‘এবারের আইপিএলে আগামীকাল থেকে আমি বিরতি নিচ্ছি। আমার পরিবার ও ঘনিষ্ঠজনরা কোভিড-১৯ রোগের সাথে লড়াই করছে এবং এই কঠিন সময়ে আমি তাদের পাশে দাঁড়াতে চাই। সবকিছু ঠিকঠাক হয়ে গেলে আবার আইপিএলে ফিরতে পারব বলে আশা রাখছি।’

এরপর সোমবার সকালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু জানায়, তাদের দুই অস্ট্রেলিয়ান ক্রিকেটার কেন রিচার্ডসন ও অ্যাডাম জ্যাম্পা ব্যক্তিগত কারণে দেশে ফিরে যাচ্ছেন ও এবারের আসরে আর তাদের দেখা যাবে না।

ভারতে কোভিড মহামারী ভয়ঙ্কর রূপ নিয়েছে গত কিছু দিনে। আক্রান্তের সংখ্যায় রেকর্ড হচ্ছে প্রায় প্রতিদিনই, মৃত্যুও বাড়ছে ক্রমেই।

কমেন্টস

Leave a comment

x