মঙ্গলবার | ১১ মে, ২০২১ | ২৮ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > আটলিয়ায় অবাসন প্রকল্পের গৃহ নির্মাণে নিম্নমানের ইট সরবরাহ!

আটলিয়ায় অবাসন প্রকল্পের গৃহ নির্মাণে নিম্নমানের ইট সরবরাহ!

আটলিয়ায় অবাসন প্রকল্পের গৃহ নির্মাণে নিম্নমানের ইট সরবরাহ!
ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের কাঁঠালতলা ভদ্রা নদীর চরে সরকারি বরাদ্দের অাবাসন প্রকল্পের ঘর নির্মাণের জন্য নিম্মমানের ইট সরবরাহ করা হয়েছে বলে অভিযোগ উঠেছ।
শুক্রবার স্থানীয় একটি ভাটা থেকে এ নিম্ন মানের ইট  সরবরাহ করা হয়। যাহা রাতা-রাতি গাঁথুনি দিয়ে মাটির নিচে পড়ে যাবেন। এর পর উপরি ভাগে থেকে গাথা হবে  উন্নত মানের ইট দিয়ে। ফলে যে কেউ নিম্মমানের ইটের কোন ছোয়া পাবেন না।
স্থানীয় সুত্রে জানাগেছে, মুজিব শত বর্ষ উপলক্ষে গৃহহীন জমিহীন পরিবারের জন্য সরকারি জায়গার  গৃহ নির্মানের উদ্যোগ নেয় সরকার। তারই অংশ হিসেবে ডুমুরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে গৃহ নির্মান কাজ শুরু করেন উপজেলা প্রশাসন।
এ লক্ষে আবারও গৃহ নির্মান কাজ শুরু করেন কতৃপক্ষ। আর গৃহ নির্মান কাচের জন্য ইট সরবরাহ করা হয় প্রকল্প এলাকায়।
শক্রবার বিকালে ট্রাক যোগে প্রায় ২০ হাজারের মত নিম্ম মানের ইট ওই নদীর চরে প্রকল্প এলাকায় নেয়া হয়েছে। যাহ রাতা রাতি ওই ইট মাটির নিচে গাথুনি দিয়ে দিবেন বলে  এমন অভিযোগ উঠেছ স্থানীয় এলাকাবাসীর পক্ষ থেকে।
এ প্রসংগে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ জানান, কোন প্রকার নিম্নমানের ইট ব্যাবহার কর হবে না। যদি নিম্মমানের ইট সরবরাহ করা হয়ে সে সকল ইট ফেরৎ পাঠানো হবে।

কমেন্টস

Leave a comment

x