মঙ্গলবার | ১১ মে, ২০২১ | ২৮ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > আশাশুনিতে কৃষি কর্মকর্তাদের সমন্বয় সভা অনুষ্ঠিত

আশাশুনিতে কৃষি কর্মকর্তাদের সমন্বয় সভা অনুষ্ঠিত

আশাশুনিতে কৃষি কর্মকর্তাদের সমন্বয় সভা অনুষ্ঠিত

জিএম আল ফারুক, আশাশুনি (সাতক্ষীরা): আশাশুনি উপজেলায় কর্মরত কৃষি কর্মকর্তাদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ট্রেনিং কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রাজিবুল হাসান। সভায় এসএপিপিও আব্দুল গনি, উপ সহকারী কৃষি কর্মকর্তা মুজিবর রহমান, অরবিন্দু কুমার মন্ডল, এস এম আঃ ওয়াহাব, শিবুপদ সরকার, আকিকুন নেছা, আফিফা খাতুন, দীপক কুমার মল্লিক, সুকদেব কুমার সাধু, ইকবাল হোসেন, গোলাম মোস্তফা, রফিকুল ইসলাম, মহিউদ্দিন গাজী, সানা আবু জাফর, আসাদুল ইসলাম, জাহিদ হাসান, মারুফ হোসেন, তরিকুল ইসলাম, আরিফুল ইসলাম, দেব প্রসাদ দাশ প্রমুখ বক্তব্য রাখেন।

 

অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মেজবাহ উদ্দীন সানার রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও ছওয়াবরেসানী
সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অবসর প্রাপ্ত অধ্যক্ষ আলহাজ¦ মেজবাহ উদ্দীন সানার রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও ছওয়াবরেসানী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুম্মা বাদ আশাশুনি সদরে তার নিজ বাস ভবনে এ ছওয়াবরেসানী অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা সরকারি বালক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ইয়াহিয়া ইকবালের পিতা আলহাজ¦ মেজবাহ উদ্দীন সানা। ছওয়াবরেসানী অনুষ্ঠানে আশাশুনি সদরের সকল মসজিদের ইমামগণ ও এলাকার কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন। ছওয়াবরেসানী অনুষ্ঠান শেষে সকলকে দুপুরে খাওয়ানো হয়।

 

আশাশুনির কুল্যায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
আশাশুনি উপজেলার কুল্যায় ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ ক্যাম্প পরিচালনা করা হয়। কুল্যা বাগান বাড়ি চত্বরে অবসর প্রাপ্ত ডিআরও মরহুম আঃ গফুরের স্ত্রী রাবেয়া গফুর এবং পুত্র প্রিন্স ও কন্যা মুন্নীর সাবির্ক সহযোগিতা ও ব্যবস্থাপনায় মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন, কুল্যা ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী। ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন, ল্যাবএইড স্পেশালিজড হাসপাতাল ঢাকার সিনিঃ কনসালটেন্ট ইন্টারনাল মেডিসিন ডাঃ এ বি এম সফিউল্লাহ কবির ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎসক ডাঃ জান্নাতুল ফেরদৌস। ক্যাম্পে এলাকার হতদরিদ্র, সেবা বঞ্চিত অসহায় ১৩৫ জন রোগিকে চিকিৎসা ও ফ্রি ঔষধ প্রদান করা হয়।

কমেন্টস

Leave a comment

x