বৃহস্পতিবার | ৫ আগস্ট, ২০২১ | ২১ শ্রাবণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > আশাশুনিতে বেতনা নদীর চর থেকে নবজাতক উদ্ধারের ৫ ঘন্টা পর মৃত্যু

আশাশুনিতে বেতনা নদীর চর থেকে নবজাতক উদ্ধারের ৫ ঘন্টা পর মৃত্যু

আশাশুনিতে বেতনা নদীর চর থেকে নবজাতক উদ্ধারের ৫ ঘন্টা পর মৃত্যু

ন্যাশনাল ডেস্ক: সাতক্ষীরার আশাশুনির গুনাকারকাটি ব্রিজের নিচে বেতনা নদীর চর থেকে সদ্য ভূমিষ্ঠ এক জীবিত কন্যা নবজাতক রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করলেও চিকিৎসাধীন অবস্থায় ৫ ঘন্টা পর তার মৃত্যু হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় উপজেলার কুল্যা ইউনিয়নের গুনাকরকাটি ব্রীজের নীচে বেতনা নদীর চর থেকে কয়েকজন শ্রমিক মাটি কাটার কাজ করছিল। এ সময় তারা কাজের পার্শ্ববতী একটি শিশু সাদৃশ্য দেখতে পেয়েই পাশে যেয়ে মাথা ও মুখ থেতলানো রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ডাকচিৎকার দিতে থাকে। এ খবরে কুল্যা ইউপি চেয়ারম্যান খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে নবজাতক কন্যা শিশুটি কাপড় দিয়ে জড়িয়ে নিজেই মোটর সাইকেলযোগে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে আইসিইউ-তে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় ৫ ঘন্টা পর দুপুর পৌনে ১ টায় মৃত্যুর কোলে ঢলে পড়ে। এরিপোর্ট লেখা পর্যন্ত ইউপি চেয়ারম্যান আব্দুল বাসেত আল-হারুন চৌধুরী তার পারিবারিক কবরস্থানে দাফন করার ঘোষণা দেন।

প্রসঙ্গত. স্থানীয় প্রতক্ষ্যদর্শীদের ধারণা বাচ্চাটি শেষ রাতে ভূমিষ্ট হওয়ার পর ব্রীজের উপর থেকে নবজাতকসহ তার মাতার রক্তমাখা কাপড়-চোপড়, নাড়ি-ভূড়ি ও ফুল ফেলে দিয়ে গেছে।

Share this:

কমেন্টস

Leave a comment

x