বুধবার | ১২ মে, ২০২১ | ২৯ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > আশাশুনিতে মোবাইল ফোন টেকনেশিয়ান এসোসিয়েশনের কমিটি গঠন

আশাশুনিতে মোবাইল ফোন টেকনেশিয়ান এসোসিয়েশনের কমিটি গঠন

আশাশুনিতে মোবাইল ফোন টেকনেশিয়ান এসোসিয়েশনের কমিটি গঠন

জিএম আল ফারুক, আশাশুনি (সাতক্ষীরা): আশাশুনিতে সাতক্ষীলা জেলা মোবাইল ফোন টেকনেশিয়ান এসোসিয়েশান আশাশুনি উপজেলা কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকালে চাপড়াস্থ রিভার ভিউ কেওড়া পার্কে এক আলোচনা সভায় এ কমিটি গঠন করা হয়।

জেলা মোবাইল ফোন টেকনেশিয়ান এসোসিয়েশানের সভাপতি মাসুদ হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেক। জেলা সাধারণ সম্পাদক ফারুক হোসেনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আশাশুনি প্রেসক্লাব সভাপতি জিএম আল ফারুক, সাবেক সভাপতি এস এম আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক এসকে হাসান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি কাজী হাসান, শরিফুল আজম সোহাগ, সহ সম্পাদক বাপ্পী রায়, কোষাধ্যক্ষ শাহনেওয়াজ, সহ সাংগঠনিক সম্পাদক আকবর আলী, রাহামুল হক প্রমুখ। সভায় ইয়াকুব আলিকে সভাপতি, তোফায়েল হোসেন, উজ্জল দেবনাথ, নবতোষকে সহ-সভাপতি, কমলেশ সরদারকে সাধারণ সম্পাদক, ফেরদৌস রহমানকে কোষাধ্যক্ষ, উজ্জল হোসেনকে দপ্তর ও মিঠু সরদারকে সাংগঠনিক সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। চেয়ারম্যান আবম মোছাদ্দেককে প্রধান উপদেষ্টা ও এসকে হাসানকে উপদেষ্টা করে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

 

শ্রীউলায় বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে মিলাদ মাহফিল
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে আশাশুনি উপজেলার শ্রীউলায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা গাজীপুর গাজীবাড়ি জামে মসজিদে শ্রীউলা ইউপি চেয়ারম্যানের আয়োজনে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল। মিলাদ মাহফিল শেষে দোয়ানুষ্ঠানে জাতির জনকের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওঃ নাছের উদ্দীন। #

 

কমেন্টস

Leave a comment

x