মঙ্গলবার | ১১ মে, ২০২১ | ২৮ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > আশাশুনির বেউলায় ৮দলীয় ফুটবলে জি-ফুলবাড়িয়া চ্যম্পিয়ন

আশাশুনির বেউলায় ৮দলীয় ফুটবলে জি-ফুলবাড়িয়া চ্যম্পিয়ন

আশাশুনির বেউলায় ৮দলীয় ফুটবলে জি-ফুলবাড়িয়া চ্যম্পিয়ন

ন্যাশনাল ডেস্ক: সাতক্ষীরার আশাশুনির বেউলায় লক্ষ টাকার ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় জি-ফুলবাড়িয়া ২-০ গোলে চ্যম্পিয়ন হয়েছে। শনিবার বিকালে উপজেলা বুধহাটা ইউনিয়নের পদ্ম-বেউলা সাইক্লোন শেল্টার ফুটবল মাঠে পাইথালি মিলন মহল যুব সংঘের আয়োজনে খেলায় নাইজেরিয়া, ঢাকা ও জেলা বাছাইকৃত খেলোয়াড়দের সমন্বয়ে ভালুকা চাদপুর জি-ফুলবাড়িয়া ফুটবল একাদশ বনাম তালার সৈকত ফুটবল একাদশ মুখোমুখি হয়।

ফাইনাল খেলার শুরুতেই উদ্বোধন করেন, প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিম। বিশেষ অতিথি ছিলেন থানা অফিসার ইনচার্জ মু. গোলাম রহমান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা সামছুর রহমান, আ.ব.ম মোছাদ্দেক, প্রভাষক ম. মোনায়েম হোসেন, আলমগীর আলম লিটন ও দীপঙ্কর কুমার সরকার দীপ।

আশাশুনি উপজেলা সড়ক পরিবহনলীগের সভাপতি এমডি ফিরোজ আহম্মেদের সভাপতিত্বে এ সময় উপসিস্থত ছিলেন, বিভিন্ন ইউপি চেয়ারম্যান প্রার্থী, ইউপি সদস্য ও প্রার্থী জগদিশ চন্দ্র সানা, আলতাফ হোসেন, মেহেরুন্নেছা পারভীন, মমতাজ বেগম, মিলন মহল যুব সংঘের সভাপতি জিয়াজুল ইসলাম, সম্পাদক নাজমুল হুদাসহ গন্যমান্য ব্যক্তিবর্গ। রেফারির দায়িত্ব পালন করেন, সাজেক্রিস’র রেফারী জাহাঙ্গীর আলম, সহকারি ছিলেন ক্রীড়া শিক্ষক আছাদুল ইসলাম ও আনিছুর রহমান। ধারাভাষ্যে ছিলেন, আশরাফ হোসেন, শুভ্র রেজা, আব্দুল হালিম ও আছাদুল ইসলাম।

কঠিন প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ও আনন্দঘন পরিবেশে খেলায় জি-ফুলবাড়িয়া ২-০ গোলে তালা সৈকত ফুটবল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে চ্যাম্পিয়ন, রানার্সআপ ও বিজয়ী দলের জহুরুল ইসলাম জহিরকে ম্যান অব দ্যা ম্যাচ এবং সৈকত ও আবুবক্করকে ম্যান অব দ্যা সিরিজ মনোনীত করে পুরষ্কৃত করেন অসি মু, গোলাম কবির।

 

কমেন্টস

Leave a comment

x