ইব্রাহীম হত্যা মামলার প্রধান আসামি ওবায়দুল্লাহকে আটক করলেন গ্রামপুলিশ লিটন

ইব্রাহীম হত্যা মামলার প্রধান আসামি ওবায়দুল্লাহকে আটক করলেন গ্রামপুলিশ লিটন

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছা থানা পুলিশ অবশেষে ইব্রাহীম হত্যা মামলার প্রধান আসামি ওবায়দুল্লাহ’কে আটক করেছে। বুধবার রাত ১২টার দিকে চুরি করার সময় গ্রামপুলিশ স্থানীয় জনতার সহায়তায় ওবায়দুল্লাহ’কে আটক করে পুলিশে দেয়।

ওসি জিয়াউর রহমান জানান, ২০২১ সালের ৬ নভেম্বর উপজেলার সলুয়া গ্রামের একটি ডোবা থেকে পার্শ্ববর্তী সাতক্ষীরা জেলার তালা উপজেলার বালিয়া গ্রামের কাছের উদ্দীন মোড়লের ছেলে ইব্রাহীম মোড়ল (৩২) এর মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় উপজেলার বান্দিকাটী গ্রামের ওহাব আলী জোয়াদ্দারের ছেলে ওবায়দুল্লাহ জোয়াদ্দারকে প্রধান আসামি করে থানায় হত্যা মামলা হয়। ওবায়দুল্লাহ পলাতক থাকায় গত ৬ মাসেও তাকে গ্রেফতার করা যায়নি। বুধবার রাত ১২টার দিকে বান্দিকাটী গ্রামের আছাদুল ইসলামের বাড়িতে চুরি করতে গেলে গদাইপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ ও বান্দিকাটী গ্রামের নছিম গাজীর ছেলে লিটন গাজীর নেতৃত্বে স্থানীয় জনতা ওবায়দুল্লাহ’কে আটক করে ওই রাতেই পুলিশে সোপর্দ করে।

ওসি জিয়াউর রহমান বলেন, আটক ওবায়দুল্লাহ ইব্রাহীম হত্যা মামলার প্রধান আসামি। তার নামে পাইকগাছা, তালা, আশাশুনি ও ডুমুরিয়া থানায় হত্যা, অস্ত্র ও ডাকাতিসহ ১৬টি মামলা রয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে আটক ওবায়দুল্লাহকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানা পুলিশ জানিয়েছেন।