বৃহস্পতিবার | ২ জুলাই, ২০২০ | ১৮ আষাঢ়, ১৪২৭
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > কলারোয়ায় বাংলাদেশ স্কাউটস’র পক্ষ থেকে ক্ষুদে স্কাউটসদের অর্থ সহায়তা

কলারোয়ায় বাংলাদেশ স্কাউটস’র পক্ষ থেকে ক্ষুদে স্কাউটসদের অর্থ সহায়তা

কলারোয়ায় বাংলাদেশ স্কাউটস’র পক্ষ থেকে ক্ষুদে স্কাউটসদের অর্থ সহায়তা

শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, কলারোয়া (সাতক্ষীরা): ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত কলারোয়ার একজন স্কাউটস ও একজন কাব স্কাউট সদস্যকে বাংলাদেশ স্কাউটস এর পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
রোববার বেলা ১১টায় কলারোয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ওই সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষুদে স্কাউটসদের হাতে নগদ অর্থ তুলে দেন সাতক্ষীরার স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক(উপ সচিব) ও কলারোয়া উপজেলার প্রাক্তন ইউএনও মোঃ হুসাইন শওকত।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস’র কলারোয়া উপজেলা সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা, স্কাউটস’র উপজেলা সম্পাদক কলারোয়া উপজেলা দুপ্রক সভাপতি প্রধান শিক্ষক আখতার আসাদুজ্জামান চান্দু, দুপ্রক সম্পাদক প্রধান শিক্ষক মুজিবুর রহমান, স্কাউটস লিডার মাস্টার মনিরুজ্জামান, কাব লিডার মাস্টার অনুপ কুমার ঘোষ প্রমুখ। অনুষ্ঠানে স্কাউটস সদস্য কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুলের ১০ম শ্রেণির ছাত্রী জাকিয়া সুলতানা উর্মি ও কাব সদস্য কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী কাজী রেজওয়ান আজমকে এক হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়।

কমেন্টস

Leave a comment