শুক্রবার | ২৫ জুন, ২০২১ | ১১ আষাঢ়, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > কলারোয়ায় সীমান্তে করোনা সতর্কতায় অবৈধ যাতায়াত বন্ধে জরুরি নির্দেশনা 

কলারোয়ায় সীমান্তে করোনা সতর্কতায় অবৈধ যাতায়াত বন্ধে জরুরি নির্দেশনা 

কলারোয়ায় সীমান্তে করোনা সতর্কতায় অবৈধ যাতায়াত বন্ধে জরুরি নির্দেশনা 
শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, কলারোয়া (সাতক্ষীরা): অতিমারি করোনা সতর্কতায় কলারোয়া উপজেলার সীমান্তবর্তী তিন ইউনিয়নে অবৈধভাবে ভারত-বাংলাদেশে কেউ যাতায়াত না করতে পারে সে লক্ষ্যে বুধবার কেঁড়াগাছি, সোনাবাড়িয়া ও চন্দনপুর ইউনিয়নে ইউপি চেয়ারম্যান-ইউপি সদস্য, বিজিবি প্রতিনিধি, শিক্ষক, ইমাম, গণমাধ্যম কর্মী ও সুধিজনদের নিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইনের আয়োজন করা হয়।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: জিয়াউর রহমান। সীমান্তবর্তী কেঁড়াগাছি, সোনাবাড়িয়া ও চন্দনপুর ইউনিয়ন পরিষদ চত্বরে পৃথক পৃথক সময়ে আয়োজিত অনুষ্ঠানে  উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে হওয়া ওই জরুরি সভায় বিজিবির পাশাপাশি সকলকে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়। একইসাথে অবৈধ মানব পাচারের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সকলকে অনুরোধ করা হয়। সাতক্ষীরার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এর নির্দেশনায় ওই তিনটি ইউনিয়নে ২ জুন বুধবার থেকে নিম্নলিখিত বিধি নিষেধ আরোপ করেন উপজেলার নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী।
বিধিনিষেধ সমূহ হলো: (১) কেঁড়াগাছি, সোনাবাড়িয়া ও চন্দনপুর ইউনিয়নে সন্ধ্যা ৭টার পর ওষুধের দোকান ব্যতীত সকল দোকানপাট বন্ধ থাকবে। (২) কেউ বাড়ির বাইরে বের হলে তাকে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। (৩) স্বাস্থ্যবিধি ভঙ্গকারীদের বিরুদ্ধে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করে শাস্তির আওতায় আনা হবে।
এসময়  উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনজির হোসেন হেলাল, কেঁড়াগাছি ইউনিয়নের চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, সোনাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম, চন্দনপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি প্রমুখ।
Share this:

কমেন্টস

Leave a comment

x