রবিবার | ২৪ অক্টোবর, ২০২১ | ৮ কার্তিক, ১৪২৮
সময় নিউজ ২৪ > নারায়ণগঞ্জ > কায়েতপাড়া ইউপি নির্বাচন উপলক্ষে চনপাড়ায় বজলুর জনসংযোগ অব্যাহত

কায়েতপাড়া ইউপি নির্বাচন উপলক্ষে চনপাড়ায় বজলুর জনসংযোগ অব্যাহত

কায়েতপাড়া ইউপি নির্বাচন উপলক্ষে চনপাড়ায় বজলুর জনসংযোগ অব্যাহত
মাহামুদুল হাসান নয়ন, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে চনপাড়ায় উঠান বৈঠক করেছেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেম্বার পদপ্রার্থী মোঃ বজলুর রহমান।
১১অক্টোবর সোমবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়ায় ৯নং ওয়ার্ডের ৮ নাম্বার ব্লকে এ নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
 এ সময় এলাকাবাসী বলেন বজলুর রহমান এলাকাবাসীর একজন সমাজ সেবক ও এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। আমাদের এলাকার প্রত্যেকটি রাস্তার সংস্কার করেছেন।যে রাস্তা দিয়ে একটু বৃষ্টি হলে হাঁটা যেতো না সেখানে এখন আমরা গাড়িতে করে যেতে পারি। এলাকার যে কোন সমস্যা থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই তাকে দেখা যায়। তাই কায়েতপাড়া ইউপি নির্বাচনে ও দলমত নির্বিশেষে চনপাড়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বজলুর রহমান কে পুনরায় মেম্বার হিসেবে পেতে চাই চনপাড়া বাসী।
 এ সময় মেম্বার পদপ্রার্থী বজলুর রহমান বলেন আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেন । তাহলে আপনাদের এলাকার যেই অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো করবো।এই এলাকা থেকে মাদক নির্মূল করে একটি সুন্দর সমাজ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।
  এ সময় উপস্থিত ছিলেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাকিম সাহেব, সাধারণ সম্পাদক মোঃ মোকলেছ,আওয়ামী লীগ নেতা মোঃ খলিল, আওয়ামী লীগ নেতা মোঃ জাহের আলী, আওয়ামী লীগ নেতা মোঃ মালেক, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ শাহজালাল, জাতীয়তা বাদি বি এন পি নেতা মোঃ কুতুবউদ্দিন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন মাদক নির্মুল কমিটির আহবায়ক জয়নাল আবেদিন, মাদক নির্মুল কমিটির যুগ্ম আহবায়ক মোঃ জাকির সিকদার সহ যুগ্ম আহবায়ক মোঃ সপন বেপারি, সহ আরো অনেকে।
Share this:

কমেন্টস

Leave a comment

x