বৃহস্পতিবার | ২২ অক্টোবর, ২০২০ | ৬ কার্তিক, ১৪২৭
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > কালিগঞ্জের নলতায় ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মৌন মিছিল ও আলোচনা সভা

কালিগঞ্জের নলতায় ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মৌন মিছিল ও আলোচনা সভা

কালিগঞ্জের নলতায় ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মৌন মিছিল ও আলোচনা সভা
ন্যাশনাল ডেস্ক: সারাদেশে অব্যাহত ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে নলতায় মৌন মিছিল কর্মসূচি পালন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন কাঁকশিয়ালী ফাউন্ডেশন। মৌন মিছিল শেষে নলতা শরীফ অডিটরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়।
বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১০ টায় সংগঠনের প্রধান কার্যলয়ের সামনে থেকে এই মৌন মিছিল শুরু হয়ে নলতা অডিটরিয়ামে এসে শেষ হয় । পরে সংগঠনের সাইদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়্যারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সাইদ মেহেদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ তোফায়েল আহমেদ, প্রভাষক মানস কুমার চক্রবর্তী, নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোনায়েম প্রমুখ। অনুষ্ঠানে ফাউন্ডেশনের কর্মকর্তা কর্মচারী ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।
প্রধান অতিথি বলেন “ দেশ এগিয়ে চলেছে দুর্বার গতিতে, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন সাধীত করেছেন। আজ দেশের সকল সেক্টরে উন্নয়নে সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে সরকার। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে নিরলস ভাবে কাজ করে চলেছেন জননেত্রী শেখ হাসিনা।
সংগঠনের সভাপতি জনাব মোঃ শিমুল হোসেন এর নেতৃত্বে এবং সহ-সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ খান জাহান আলীসহ কাঁকশিয়ালী ফাউন্ডেশনের সকল কার্যকরি কমিটি ও সদস্যদের সার্বিক ব্যবস্থাপনায় এই মানববন্ধনের আয়োজন করা হয়। ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মোঃ খান জাহান আলী তার বক্তব্যে তিনি বলেন’ এই সমাজে ধর্ষকদের চিহ্নিত করে তাদের যতদ্রুত সম্ভাব সরবচ্চ শস্তি প্রদান করতে হবে। এবং সে শাস্তিগুলো যদি জনসম্মুখে প্রদান করা যায় তাহলে এধরণের ধর্ষক সমাজ থেকে নির্মূল করা সম্ভব হবে।

কমেন্টস

Leave a comment