বৃহস্পতিবার | ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮
সময় নিউজ ২৪ > ক্রিকেট > কালিগঞ্জে আটদলীয় ‘নবকিরণ’ কাপ ক্রিকেট টুর্নামেন্টে নলতা বন্ধুমহল চ্যাম্পিয়ন

কালিগঞ্জে আটদলীয় ‘নবকিরণ’ কাপ ক্রিকেট টুর্নামেন্টে নলতা বন্ধুমহল চ্যাম্পিয়ন

কালিগঞ্জে আটদলীয় ‘নবকিরণ’ কাপ ক্রিকেট টুর্নামেন্টে নলতা বন্ধুমহল চ্যাম্পিয়ন
আবুল কালাম বিন আকবার: সাতক্ষীরার কালিগঞ্জের নলতায় সিমরা এগ্রো’র সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংস্থা ‘নবকিরণ’ আয়োজিত আটদলীয় নকআউট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা ৩টায় অনুষ্ঠিত হয়।
নলতা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত খেলায় দেবহাটার পারুলিয়া সিটি ডিজিটাল ল্যাব ক্রিকেট একাদশ টসে জিতে প্রথমে ব্যাট করে নির্দ্ধারিত ১৫ ওভারে ৮ ইউকেট হারিয়ে ১৪৭ রান সংগ্রহ করে। জবাবে নলতা বন্ধুমহল  ক্রিকেট একাদশ ৬ ইউকেটে হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৪৮ রান করে চ্যাম্পিয়ন ট্র‍ফি অর্জন করে। ফাইনালে ম্যাচসেরা হয়েছেন বিজয়ী দলের খেলোয়াড় আবির হোসেন এবং
টুর্ণামেন্ট সেরা হয়েছেন সিটি ডিজিটাল ল্যাবের পক্ষে মোঃ আল-আমিন।
প্রচুর সংখ্যক দর্শকের উপস্থিতিতে খেলাটি পরিচালনা করেন মেহেরুল্লাহ আল গালিব ও ইসরাইল হোসেন খোকন এবং ম্যাচ রেফারি ছিলেন আবুল কালাম বিন আকবার।
খেলাশেষে নবকিরণের সভাপতি নলতা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আহসান কবির টুটুলের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট চিকিৎসক আব্দুল ওহাব, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন, নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোনায়েম, সিমরা এগ্রোর কর্মকর্তাবৃন্দ।
Share this:

কমেন্টস

Leave a comment

x