মঙ্গলবার | ১১ মে, ২০২১ | ২৮ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > কালিগঞ্জে কেমিক্যালে পাকানো ৪৯ ক্যারেট আম বিনষ্ট

কালিগঞ্জে কেমিক্যালে পাকানো ৪৯ ক্যারেট আম বিনষ্ট

কালিগঞ্জে কেমিক্যালে পাকানো ৪৯ ক্যারেট আম বিনষ্ট

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে কেমিক্যাল দিয়ে অপরিপক্ব আম পাকিয়ে ঢাকার বাজারে পাঠানোর প্রস্তুতিকালে জনতার হাতে জব্দকৃত ৪৯ ক্যারেট আম বিনষ্ট করা হয়েছে।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১১ টার দিকে উপজেলার ডাক বাংলো মোড় এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম উপস্থিত থেকে জব্দকৃত আম বিনষ্ট করেন। এ সময় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, উপ-পরিদর্শক সেলিম রেজা, সহকারী উপ-পরিদর্শক জিল্লুর রহমান উপস্থিত ছিলেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, উপজেলার নলতা ইউনিয়নের কাশিবাটি এলাকা থেকে কেমিক্যাল দিয়ে পাকানো অপরিপক্ব আম গুলো ঢাকার বাজারে পাঠানোর প্রস্তুতিকালে বুধবার বিকেল ৩ টার দিকে জনতা সেগুলো আটক করে থানায় অবহিত করে। পরবর্তীতে উপ-পরিদর্শক সেলিম রেজা ও সহকারী উপ-পরিদর্শক জিল্লুর রহমানের নেতৃত্বে পুলিশ আমগুলো জব্দ করে থানায় নিয়ে আসেন। বৃহস্পতিবার জনসম্মুখে সেগুলো বিনষ্ট করা হয়। মানুষের জীবনের প্রতি হুমকি সৃষ্টিকারী অসাধু ব্যবসায়ীদের থেকে সতর্ক থাকার জন্য তিনি সর্বস্তেেরর মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

কমেন্টস

Leave a comment

x