শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > কালিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী ও শাশুড়ি আটক (ভিডিও)

কালিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী ও শাশুড়ি আটক (ভিডিও)

কালিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী ও শাশুড়ি আটক (ভিডিও)

এম ডি আরাফাত আলী : সাতক্ষীরার কালিগঞ্জে সালেহা পারভীন (২৪) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার মৌতলা গ্রামের মীর্জাপাড়া এলাকায়। নিহত গৃহবধূ মৌতলা গ্রামের আব্দুর রাজ্জাক কারিকরের স্ত্রী ও মথুরেশপুর ইউনিয়নের রায়পুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।স্থানীয় ইউপি সদস্য মির্জা ছাদেক হোসেন জানান, সকালে সালেহা ও তার স্বামী আব্দুর রাজ্জাকের সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এসময় আব্দুর রাজ্জাক তার স্ত্রীকে বেধড়ক মারধর করে। পরবর্তীতে বাড়িতে কেউ না থাকার সুযোগে স্বামীর উপরে অভিমান করে সালেহা পারভীন রশির সাহায্য ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তার ৬ বছর বয়সের একটি ছেলে সন্তান রয়েছে।

নিহত গৃহবধূর স্বামী রাজ্জাক কারিকর স্ত্রীকে বকাবকির বিষয়টি স্বীকার করলেও মারধরের বিষয়টি সঠিক নয় বলে জানান। পারিবারিক কলহের কারণে তার স্ত্রী আত্মহত্যা করেছে বলে দাবি করেন তিনি।

এদিকে নিহত গৃহবধূর পিতা শফিকুল ইসলাম (৫৫) জানান, তার জামাতা আব্দুর রাজ্জাক মাদক সেবন করে। সে প্রায়ই মাদক সেবন করে বাড়িতে এসে তার মেয়েকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। তার মেয়েকে হত্যার পর গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে রাখা হয়। পুলিশ যাওয়ার আগেই মৃতদেহ নামিয়ে মাটিতে রাখা হয়। এটাকে পরিকল্পিত হত্যাকান্ড দাবি করে তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার প্রত্যাশা করেন।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, খবর পাওয়ার পর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে প্রেরণের জন্য প্রস্তুতি চলছে। নিহতের শরীরে আঘাতের চিহৃ রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আব্দুর রাজ্জাক ও শাশুড়ি রোজিনা খাতুনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

কমেন্টস

Leave a comment

x