শুক্রবার | ২৩ এপ্রিল, ২০২১ | ১০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > কালিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

কালিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

কালিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
এমডি. আরাফাত আলী : সাতক্ষীরার কালিগঞ্জে পুকুরের পানিতে ডুবে রিজিয়া পারভীন (৩০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৪ মার্চ) ভোর সাড়ে পাঁচটার দিকে কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামে।
 নিহত গৃহবধূ  উপজেলার মৌতলা ইউনিয়নের পূর্ব মৌতলা গ্রামের শেখ শহীদুল ইসলামের স্ত্রী ও শ্যামনগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের চালতা ঘাটা গ্রামের মৃত আলী বক্স গাজীর মেয়ে।
আরিজুল ইসলাম নামে স্থানীয় এক যুবক জানান, সকাল ছয়টার দিকে তার চাচাত ভাই শহিদুল ইসলাম  তাদের বাড়ির পাশে পুকুর সামনে দাঁড়িয়ে বলছিল তার স্ত্রী রিজিয়া পারভীনকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। সকালে সাড়ে পাঁচটার দিকে গোসল করতে পুকুরে গেছে। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হলেও বাড়িতে ফিরে যায়নি। এ সময় তাদের পরিবারের লোকজন তাকে পুকুরে নেমে দেখতে বলে। পুকুরের হাঁটু পানিতে নামতে তার পায়ের সাথে স্পর্শ হয় গৃহবধূর নিথর দেহ। রিজিয়ার দেহ উদ্ধার করে উপরে নিয়ে আসে স্থানীয়রা। পরবর্তীতে গ্রাম্য ডাক্তার এসে তাকে মৃত ঘোষণা করে।
নিহত রিজিয়া পারভীনের স্বামী শেখ শহীদুল ইসলাম জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে তার স্ত্রীকে নামাজ পড়ার জন্য ডেকে দেয় সে ‌। এসময় তার স্ত্রী শুকনা  কাপড় নিয়ে বাড়ীর পাশে পুকুরে গোসল করতে যায়। দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরেও তার স্ত্রী বাড়ীতে না ফিরলে সে পুকুর ঘাটে যেয়ে খুঁজতে থাকে। পুকুরের পাড়ে  শুকনা  কাপড়র জুতা থাকলেও
তার স্ত্রীকে দেখতে পাইনি সে। এসময় তার চাচাত ভাই আরিজুল পুকুরে নেমে পানির নিচে খুঁজে পাই  তার স্ত্রীর মরদেহ। পানিতে ডুবে স্বাভাবিকভাবে তার মৃত্যু হয়েছে বলে তিনি দাবি করেন।
স্থানীয় অনেকে বলেন, পুকুরে কোমর পানি একজন প্রাপ্ত বয়স্ক নারী এমন পানিতে ডুবে যাওয়া অস্বাভাবিক। গৃহবধূর রিজিয়ার মৃত্যুতে কোন রহস্য লুকিয়ে আছে বলে ধারণা করছে অনেকেই।
মৌতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম জানান, রিজিয়া ও শহিদুলের সুখের সংসার ছিল। তাদের পারিবারিক কোন কলহ ছিল না। পুকুরের পানিতে ডুবে ওই গৃহবধূ মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।
কালিগঞ্জ থানার  পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে বিষয়টি তারা অবগত হয়েছেন।ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।পরবর্তীতে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

কমেন্টস

Leave a comment

x