শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > কালিগঞ্জে জনসচেতনতা বাড়াতে পুলিশের র‌্যালি সমাবেশ ও মাস্ক বিতরণ

কালিগঞ্জে জনসচেতনতা বাড়াতে পুলিশের র‌্যালি সমাবেশ ও মাস্ক বিতরণ

কালিগঞ্জে জনসচেতনতা বাড়াতে পুলিশের র‌্যালি সমাবেশ ও মাস্ক বিতরণ

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতিনিধি: করোনাভাইরাস এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় কালিগঞ্জ থানা পুলিশের উদ্যোগে র‌্যালি, সমাবেশ ও মাস্ক বিতরণ করা হয়েছে।
রবিবার (২১ মার্চ) বেলা ১১ টার দিকে থানা চত্ত্বর থেকে র‌্যালি বের হয়ে উপজেলার সদরে প্রায় ৩ কিলোমিটার গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ ও মাস্ক বিতরণ করে।

পরবর্তীতে বাসটার্মিনাল এলাকায় সমাবেশে মিলিত হয়। সেখানে থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন বলেন, দেশে করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় কালিগঞ্জ থানা পুলিশের উদ্যোগে এসব কর্মসূচি পালিত হচ্ছে। সাধারণ মানুষের নিরাপত্তা ও স্বাস্থ্যের প্রতি লক্ষ্য রেখে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আমাদের আইজিপি স্যার, খুলনা রেঞ্জ ডিআইজি স্যার ও সাতক্ষীরা জেলা পুলিশ সুপার স্যারের নির্দেশে করোনা প্রতিরোধে কাজ করে যাচ্ছি।

করোনা প্রতিরোধে পুলিশ সম্মুখযোদ্ধা উল্লেখ করে ওসি আরও বলেন, আপনারা নিজের, পরিবার ও দেশের সুরক্ষার জন্য মাস্ক ব্যবহার করুন এবং অপরকে উৎসাহিত করুন। আমাদের সবাইকে সচেতন হতে হবে। তানাহলে করোনা মহামারি ব্যাপকহারে ছড়িয়ে পড়বে। সুতারাং করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারের বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, সহকারি উপ-পরিদর্শক তারিকুল ইসলাম, সঞ্জীব সমাদ্দার, সেলিম রেজা, সিহাবুল ইসলাম, জিয়ারাত আলী, অর্পনা রানী বিশ্বাস, মিলন হোসেন, সহকারী উপ-পরিদর্শক জামাল হোসেন, জিল্লুর রহমান, জুয়েল রানা, মোকাদ্দেস হোসেনসহ থানার পুলিশ সদস্যবৃন্দ।

কমেন্টস

Leave a comment

x