শুক্রবার | ২৫ জুন, ২০২১ | ১১ আষাঢ়, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > কালিগঞ্জে ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

কালিগঞ্জে ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

কালিগঞ্জে ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

এম ডি আরাফাত আলী : সাতক্ষীরার কালিগঞ্জে ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে শেখ মোশারফ হোসেন (৫৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। তিনি কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের আবদুল্লাহ শেখের ছেলে।

মঙ্গলবার (১১ মে) সকাল সাড়ে সাতটার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের তারালী চৌরাস্তা মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতের ছেলে রাকিবুল ইসলাম জানান, তার বাবা দীর্ঘদিন ধরে কালিগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখকের সহকারী হিসেবে কাজ করতেন। সম্প্রতি বিভিন্ন বিষয় নিয়ে তিনি হতাশায় ভুগছিলেন।

মঙ্গলবার ভোরে ফজরের নামাজের পরে বাড়ি থেকে পায়ে হেঁটে বের হন তার বাবা। সকাল সাড়ে ৬ টার দিকে কালিগঞ্জ সরকারি কলেজের পার্শ্ববর্তী তিন রাস্তার মোড়ে ট্রাকের নিচে মাথা দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। এসময় চালকের সতর্কতায় তিনি বেঁচে যান। পবর্তীতে তারালী মোড়ে এসে মাগুরা থেকে ধানকাটা শ্রমিক বহনকারি শ্যামনগরগামী একটি ট্রাকের নীচে মাথা দেয়ার চেষ্টার করেন। এসময় ট্রাকের সাথে ধাক্কা খেয়ে তিনি মারাত্মক জখম হন। স্থানীয়রা শেখ মোশারফ হোসেনকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ গোলাম মোস্তফা তাকে মৃত ঘোষণা করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Share this:

কমেন্টস

Leave a comment

x