বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > অপরাধ ও বিচার > কালিগঞ্জে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

কালিগঞ্জে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

কালিগঞ্জে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

এমডি আরাফাত আলী: সাতক্ষীরার কালিগঞ্জে ধর্ষণ মামলায় হাফেজ আব্দুল মজিদ (৪২) নামে এক মাদ্রাসা শিক্ষক আটক হয়েছে। তিনি শ্যামনগর উপজেলার শ্রীফলকাটি গ্রামের শওকত গাজীর ছেলে ও কালিগঞ্জের পাউখালি মাহবুবা রাজ্জাকিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার শিক্ষক।

থানা সূত্রে জানা যায়, শিক্ষক আব্দুল মজিদ শ্যামনগর উপজেলার নুরনগর মহিলা মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

সেই সূত্রধরে গত ১৭ এপ্রিল বিকেলে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কালিগঞ্জের পাউখালি মাহবুবা রাজ্জাকিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় নিয়ে আসে। এরপর রাত ৯ টার দিকে ওই ছাত্রীকে শিক্ষকের শয়ন কক্ষে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরদিন ১৮ এপ্রিল সকালে ওই ছাত্রীকে মাদ্রাসা থেকে বের করে মোটরসাইকেল যোগে কালিগঞ্জের গড়ের হাট নামকস্থানে নামিয়ে দিয়ে আসে এবং বিয়ে করতে অস্বীকৃতি জানান।

পরবর্তীতে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এরপর উপ-পরিদর্শক সেলিম রেজার নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে মঙ্গলবার (২০ এপ্রিল) রাত ১০ টার দিকে মাদ্রাসা থেকে শিক্ষককে আটক করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামিকে বুধবার (২১ এপ্রিল) সকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

কমেন্টস

Leave a comment

x