বুধবার | ২৮ অক্টোবর, ২০২০ | ১২ কার্তিক, ১৪২৭
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > কালিগঞ্জে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

কালিগঞ্জে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

কালিগঞ্জে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

ন্যাশনাল ডেস্ক: সাতক্ষীরার কালিগঞ্জের তারালী ও চাম্পাফুল ইউনিয়নে নারী নির্যাত ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার চাম্পাফুল ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক মোজামের সভাপতিত্বে ও পূর্ব চাম্পাফুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মুস্তাফিজুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ তোফায়েল আহমেদ। তিনি বলেন, পুলিশ মানুষের সেবা দিবে, নিরাপত্তা দিবে এবং যারা অপরাধী তাদের আইনের আওতায় আনবে। আমি এখনও বলবো সমাজে আমার মায়েরা যথেষ্ট নির্যাতনের শিকার হচ্ছে। তবে এই নির্যাতন রোধ করতে জনগণকে এগিয়ে এসে পুলিশকে সহযোগিতা করতে হবে। নারী নির্যাতন সহ যে কোন অপরাধ আপনাদের চোখের সামনে পড়লে মাত্র দুইটি টাকা খরচ করে বিট অফিসার বিংবা ওসিকে ফোন দিবেন। দেখবের তাৎক্ষণিক কাজ হয়ে যাবে। পুলিশ এখন জনগণের বন্ধু । আপনাদের সেবা দিতে তারা বাধ্য।
সভায় বিশেষ অতিথি ছিলেন দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেলে অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) মোহাম্মদ ইয়াছিন আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন প্রমুখ।
এ সময় আরও বক্তব্য রাখেন, জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিক্ষক প্রাণকৃষ্ণ সরকার, ইউপি সদস্য ঠাকুর দাস সরকার, সংরক্ষিত সদস্য রাধারাণী অধিকারী, স্থানীয় বাসিন্দা রাজিয়া খাতুন, প্রিয়াঙ্কা বিশ্বাসসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরবর্তীতে অতিথিবৃন্দ তারালী ইউনিয়নে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ করেন। সেখানে ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট’র সভাপতিত্বে এবং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আশরাফুল ইসলামের সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কমেন্টস

Leave a comment