শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > কালিগঞ্জে প্রায় দু’ডজন ছাত্রীকে ধর্ষণের পরও বহাল তবিয়তে মাদ্রাসা শিক্ষক!

কালিগঞ্জে প্রায় দু’ডজন ছাত্রীকে ধর্ষণের পরও বহাল তবিয়তে মাদ্রাসা শিক্ষক!

কালিগঞ্জে প্রায় দু’ডজন ছাত্রীকে ধর্ষণের পরও বহাল তবিয়তে মাদ্রাসা শিক্ষক!

এমডি আরাফাত আলী: একের পর ছাত্রীকে ধর্ষণ করেও বহাল তবিয়তে রয়েছেন সাতক্ষীরার কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়নের মধ্য রহমতপুর গ্রামের মাদ্রাসা শিক্ষক আক্তারুজ্জামান তুহিন (২২)। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে। অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক ওই ইউনিয়নের মধ্য রহমতপুর গ্রামে অবস্থিত তালিমুল কুরআন নূরানী মাদ্রাসার আরবি শিক্ষক ও একই গ্রামের মোবারক গাজীর ছেলে।
সরেজমিন জানা গেছে, শিক্ষকের কাছে শ্লীলতাহানীর শিকার ৫ ছাত্রীর পরিবারের পক্ষ থেকে মাদ্রাসা কমিটির নিকট লিখিত অভিযোগ দেওয়া হয়। অভিযোগে উল্লেখ করা হয়েছে, তালিমুল কুরআন নূরানী মাদ্রাসার আরবি শিক্ষক আক্তারুজ্জামান তুহিন বিগত ২ বছর যাবত মাদ্রাসার বিভিন্ন শ্রেণির শিশু ছাত্রীদেরকে তার বাড়িতে প্রাইভেট পড়াতো। সেই সুযোগে বিভিন্ন সময়ে অন্তত ২১ জনকে ধর্ষণ করেছে। অভিযোগকারী অভিভাবকদের কাছে নির্যাতনের শিকার ২১ শিশু ছাত্রীর রেকর্ড সংরক্ষণ রয়েছে।
তারা জানান, শিক্ষক আক্তারুজ্জামান তুহিন দীর্ঘদিন যাবত এসব অপকর্ম করছে। তাকে কেউ কিছু বললে উল্টো সে হুমকি প্রদান করে। লোকলজ্জার ভয়ে অনেক পরিবার সাংবাদিকদের ক্যামেরার সামনে কথা বলতে রাজি না হলেও তারা শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
মাদ্রাসা কমিটির সদস্য মোহাম্মদ কামাল উদ্দিন ও মাদ্রাসার ইংরেজি শিক্ষক হাসানুর রহমান জানান, আরবি শিক্ষক আক্তারুজ্জামান তুহিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী কয়েকটি পরিবার। এরপর মাদ্রাসা কমিটির সদস্যরা বিচার বসিয়ে অভিযোগের সত্যতা প্রমাণ হওয়ায় তাকে বহিষ্কার করেন।
মাদ্রাসার সুপার হাফেজ মাওলানা ইউনুস আলী জানান, প্রথমে ঘটনাটি শোনার পর বিশ্বাস হয়নি। পরবর্তীতে অভিযুক্ত শিক্ষকরে নিকট জানতে চাইলে তিনি সব কিছু স্বীকার করেন।াি এরপর কমিটি তাকে মাদ্রাসা থেকে বহিষ্কার করেন। তবে ওই মাদ্রাসার সভাপতি শামছুর রহমান সাফাই গাইলেন অভিযুক্ত শিক্ষকের পক্ষেই। তার দাবি তৃতীয় শ্রেণির কোন শিক্ষার্থী ধর্ষিত হয় না। পরবর্তীতে তার ক্ষমতা সম্পর্কেও জাহির করেন তিনি।
এ ব্যাপারে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, আপনাদের মাধ্যমে এই বিষয়টি জানতে পারলাম। বিষয়টি নিয়ে খতিয়ে দেখবো। ঘটনার সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

 

কমেন্টস

Leave a comment

x