বৃহস্পতিবার | ৫ আগস্ট, ২০২১ | ২১ শ্রাবণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > কালিগঞ্জে রাতের আধারে অসহায় মানুষের বাড়িতে খাদ্য নিয়ে হাজির হচ্ছে পুলিশ

কালিগঞ্জে রাতের আধারে অসহায় মানুষের বাড়িতে খাদ্য নিয়ে হাজির হচ্ছে পুলিশ

কালিগঞ্জে রাতের আধারে অসহায় মানুষের বাড়িতে খাদ্য নিয়ে হাজির হচ্ছে পুলিশ

এসএম গোলাম ফারুক: করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে দেশব্যাপি চলছে কঠোর লকডাউন। আর সে কারণে কর্মহীণ হয়ে দিনমজুরসহ দরিদ্র শ্রেণির মানুষের দুর্ভোগ বেড়েছে। এমন অনেক পরিবার আছে যেখানে তিনবেলা ঠিকমতো আহার জুটছে না। ঠিক সেই মুহূর্তে সাতক্ষীরার কালিগঞ্জের বিভিন্ন এলাকায় অসহায় মানুষের দু:খ দুর্দশা লাঘব করতে থানা পুলিশের পক্ষ থেকে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হচ্ছে।

জানা গেছে, গত কয়েক দিন যাবত কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম মোহাইমেনুর রশিদ ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা’র নেতৃত্বে পুলিশ সদস্যরা রাতের আধারে অসহায় মানুষের বাড়িতে উপস্থিত হয়ে এসব খাদ্য সহায়তা প্রদান করছেন।

এ পর্যন্ত উপজেলায় ১৫০ পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ১ কেজি ডাউল, ২ কেজি আলু, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ১ কেজি লবণ ও ১ পিস সাবান প্যাকেজ আকারে প্রদান করা হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, মাননীয় ডিআইজি স্যার, খুলনা রেঞ্জ ডিআইজি স্যার, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান স্যারের নির্দেশে থানার কর্মকর্তা-কর্মচারিদের সহযোগিতায় আমরা অসহায় মানুষের খাদ্য সহায়তা প্রদান করে আসছি। আমাদের এই খাদ্যসহায়তা কার্যক্রম অব্যহত থাকবে।

Share this:

কমেন্টস

Leave a comment

x