বৃহস্পতিবার | ৪ মার্চ, ২০২১ | ১৯ ফাল্গুন, ১৪২৭
সময় নিউজ ২৪ > খেলা-অন্যান্য > কালিগঞ্জে সুশীলন’র উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠান

কালিগঞ্জে সুশীলন’র উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠান

কালিগঞ্জে সুশীলন’র উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ন্যাশনাল ডেস্ক: খ্রিস্টীয় নববর্ষ-২০২১ কে আনুষ্ঠানিক ভাবে বরণের লক্ষ্যে বেসরকারি সংস্থা ‘সুশীলন’ এর আয়োজনে আট দলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট, সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা থেকে সাতক্ষীরার কালিগঞ্জে সুশীলন এর প্রধান কার্যালয়ে এসব অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

সুশীলন এর উপ-পরিচালক মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর সার্বিক ব্যবস্থাপনায় ও তার সহধর্মিনী সেলিনা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম আহম্মদ উল্যাহ বাচ্ছু, কার্যনির্বাহী সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, সুশীলন’র কার্যনির্বাহী কমিটির কোষাধ্যক্ষ অবসরপ্রাপ্ত শিক্ষিকা ইলাদেবী মল্লিক, সদস্য এড. জাফরুল্যাহ কুতুবুদ্দীন ইব্রাহিম, সদস্য সহকারী শিক্ষক কনিকা সরকার, সহকারী শিক্ষক শেখ আব্দুল্যাহ হাসান, দৈনিক দৃষ্টিপাতের কালিগঞ্জ ব্যুরো প্রধান আশেক মেহেদী, সহকারী অধ্যাপক খান শাহরিয়ার রিপন, বিশিষ্ট ব্যবসায়ী শেখ আবু তাহের, শাকির আহমেদ বাবু, মাহফুজুর রহমান, সাংবাদিক মাসুদ পারভেজ ক্যাপ্টেন প্রমুখ। এ সময় সুশীলন’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

আটদলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টের আকর্ষণীয় ফাইনালে মাহফুজুর-শামীম জুটি সৈয়দ মাহমুদুর-বাবলা জুটিকে ২০-১৭ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় মনোনীত হন রোকেয়া মনসুর মহিলা কলেজের ক্রীড়া শিক্ষক সৈয়দ মাহমুদুর রহমান। ফাইনাল খেলা পরিচালনা করেন শেখ মোদাচ্ছের হোসেন জান্টু।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ শেষে প্রথম প্রহরে (রাত ১২ টা ১ মিনিটে সুশীলন এর উপ-পরিচালক মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর নেতৃত্বে ২১ টি আঁতশবাজি ফুটিয়ে ২০২১ সালকে বরণ করা হয়।

পরে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

কমেন্টস

Leave a comment

x