বৃহস্পতিবার | ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮
সময় নিউজ ২৪ > গণমাধ্যম > কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক মাসুদ পারভেজ মারাত্মক আহত: সুস্থতা কামনা

কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক মাসুদ পারভেজ মারাত্মক আহত: সুস্থতা কামনা

কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক মাসুদ পারভেজ মারাত্মক আহত: সুস্থতা কামনা
এসএম গোলাম ফারুক: দৈনিক আজকের পত্রিকা, দৈনিক দৃষ্টিপাত ও দ্য এডিটরস এর কালিগঞ্জ প্রতিনিধি মাসুদ পারভেজ ক্যাপ্টেন সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন।
শনিবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পানিয়া গ্রামের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সংবাদ সংগ্রহের কাজে বের হয়ে উপজেলা শহরে আসার পথে কালিগঞ্জ-শ্যামনগর সড়কের হাজামপাড়া এলাকায় একটি ইঞ্জিনভ্যানের ধাক্কায় মারাত্মক আহত হন তিনি। এতে তার ডান হাত ভেঙে গেছে। এছাড়া ডান পায়ের হাটু, বাম হাতের কবজি ও মাথায় আঘাত লেগেছে।
খবর পেয়ে কালিগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আঘাত গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তার সহকর্মীরাসহ পরিবারের সদস্যরা দ্রুত তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন এবং চিকিৎসার ব্যবস্থা করেন। বর্তমানে তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিকস বিভাগে চিকিৎসাধীন আছেন।
এদিকে, মাসুদ পারভেজ ক্যাপ্টেন আহত হওয়ার খবর পেয়ে বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালের সংবাদকর্মীরা দ্রুত মেডিকেল কলেজ হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন। কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে সাংবাদিক মাসুদ পারভেজ ক্যাপ্টেনের আশু সুস্থতা কামনা করা হয়েছে।
Share this:

কমেন্টস

Leave a comment

x