শুক্রবার | ২৫ জুন, ২০২১ | ১১ আষাঢ়, ১৪২৮
সময় নিউজ ২৪ > Uncategorized > কালিগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ

কালিগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ

কালিগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতিনিধি: সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মনোনীত হয়েছেন কালিগঞ্জ থানার মোহাম্মদ গোলাম মোস্তফা। আইন শৃঙ্খলা রক্ষায় ব্যক্তিগত কর্মদক্ষতা মূল্যয়নের মাধ্যমে গুরুত্বপূর্ণ অবদান রাখায় স্বীকৃতিস্বরুপ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে মনোনীত হয়েছেন তিনি।

বুধবার (২ জুন) সকালে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক সভা অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় মাসব্যাপি সাফল্যপূর্ণ কাজের জন্য জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তাকে মনোনীত করা হয়।

ভালো কাজের জন্য চৌকস অফিসার এবং ফোর্সদের পুরুস্কার প্রদানকালে তাকে সম্মাননা স্মারক, ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএমবার)। এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসারবৃন্দ।

গত ২ মে কালিগঞ্জ থানায় ওসি হিসেবে যোগদান করেন মোহাম্মদ গোলাম মোস্তফা। মাত্র ১ মাস দায়িত্ব পালন করে সফলতার পরিচয় দিয়ে জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হওয়ায় সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ কালিগঞ্জ উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও তাকে অভিনন্দন জানিয়ে প্রচুর সংখ্যক মানুষ পোস্ট দিচ্ছেন ও কমেন্ট করছেন বলে জানা গেছে।

 

Share this:

কমেন্টস

Leave a comment

x