বৃহস্পতিবার | ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮
সময় নিউজ ২৪ > গণমাধ্যম > কালিগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

কালিগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

কালিগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা বুধবার (৫ জানুয়ারী) বেলা সাড়ে ১১ টায় প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, কোষাধ্যক্ষ কাজী মোজাহিদুল ইসলাম তরুণ, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মদ উল্লাহ বাচ্চু, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু ও এস এম গোলাম ফারুক প্রমুখ। সভায় প্রতিবছরের ন্যায় এ বছরও প্রেসক্লাবের উদ্যোগে বার্ষিক আনন্দ ভ্রমণ আগামী ৩ ফেব্রæয়ারী মুজিবনগরে আয়োজনের লক্ষ্যে এম হাফিজুর রহমান শিমুলকে আহ্বায়ক করে ৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এছাড়া প্রেসক্লাবে সদস্য হওয়ার জন্য আবেদনকৃত সাংবাদিকদের ২০২২ সালের নিজ নিজ পত্রিকার কার্ডের ফটোকপি ও ভর্তি ফিস আগামী ৩১ জানুয়ারীর মধ্যে সদস্যভুক্ত হওয়ার সুযোগ প্রদানসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়েছে। প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য এসএম গোলাম ফারুক ধলবাড়িয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে মেম্বার নির্বাচিত হওয়ায় তাকে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।#

 

কালিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক

সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কালিগঞ্জ জোনাল অফিসের আয়োজনে অনিয়ম, দুর্নীতি, বিদ্যুৎ চুরি প্রতিরোধসহ “আমার গ্রাম, আমার শহর” রূপকল্প বাস্তবায়নের লক্ষ্যে গ্রাহকসেবার উদ্দেশ্যে পল্লী বিদ্যুতের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) বিকেল ৪ টায় উপজেলার কুশুলিয়া ইউনিয়ন পরিষদে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

কুশুলিয়া ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহ’র সভাপতিত্বে ও সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম সদস্যসেবা সাইফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার জিল্লুর রহমান।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার পঙ্কজ সিকদার, (রক্ষণাবেক্ষণ ও পরিচালন) কর্মকর্তা মিজানুর রহমান, সাংবাদিক হাফিজুর রহমান, শাওন আহমেদ সোহাগ, মাসুদ পারভেজ ক্যাপ্টেন, হাবিবুল্লাহ বাহার প্রমুখ।

অতিথিবৃন্দ পল্লী বিদ্যুতের গ্রাহকদের বিভিন্ন প্রকার সমস্যার কথা শোনেন এবং সেগুলো সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

Share this:

কমেন্টস

Leave a comment

x