মঙ্গলবার | ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুমিল্লা > কুবির বাংলা বিভাগের ভাষা সাহিত্য পরিষদের কমিটি গঠন

কুবির বাংলা বিভাগের ভাষা সাহিত্য পরিষদের কমিটি গঠন

কুবির বাংলা বিভাগের ভাষা সাহিত্য পরিষদের কমিটি গঠন
মো.আল আমিন, কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) বাংলা বিভাগের ভাষা-সাহিত্য পরিষদের ৯ সদস্য বিশিষ্ট ২০২১-২২ সেশনের কার্যনির্বাহী পরিষদের ফলাফল ঘোষণা করা হয়েছে।
আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) প্রধান নির্বাচন কমিশনার ও সহযোগী অধ্যাপক ড. মোঃ মোকাদ্দেস-উল-ইসলাম এবং অন্য ২ নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক ও বিভাগীয় ছাত্র উপদেষ্টা ড. মুহাম্মদ রেজাউল ইসলাম এবং সহযোগী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।
সহ-সভাপতি (ভিপি) পদে স্নাতকোত্তর ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. নূর উদ্দিন রাসেল এবং সাধারণ সম্পাদক (জিএস) পদে স্নাতক ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাসুদ আলম জয়লাভ করেছেন।
পরিষদের জয়লাভ করা অন্যান্য সদস্যরা হলেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো: আকবর হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. লিটন মিয়া, ক্রীড়া সম্পাদক তানভীরুল আবরার, প্রচার সম্পাদক ওমর ফারুক, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. রুবেল মিয়া, সহ-ক্রীড়া সম্পাদক নাইম মিয়া, সহ-প্রচার সম্পাদক সালাহ্উদ্দিন।
প্রধান নির্বাচন কমিশনার ড.মোকাদ্দেস-উল-ইসলাম সার্বিক বিষয়ে বলেন, “ভাষা-সাহিত্য পরিষদের নির্বাচন প্রায় প্রতি বছরই অনুষ্ঠিত হয়। এবার যারা জয়লাভ করেছেন আশা করি তারা বাংলা বিভাগকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। বাংলা বিভাগের যেসব এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিস করা হয় সেসবে তারা সহায়ক ভূমিকা পালন করবে বলে আশাবাদী। আমি এই কমিটির সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।”
উল্লেখ্য, ভাষা-সাহিত্য পরিষদের নতুন এই কমিটি আগামী ২০২২ সালের জুন পর্যন্ত তাদের এই দায়িত্ব  পালন করবে।
Share this:

কমেন্টস

Leave a comment

x