মঙ্গলবার | ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুমিল্লা > কুবি শিক্ষার্থী তানজিনা বাঁচতে চায়

কুবি শিক্ষার্থী তানজিনা বাঁচতে চায়

কুবি শিক্ষার্থী তানজিনা বাঁচতে চায়
মো.আল আমিন, কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) অর্থনীতি বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তানজিনা তাইজু দুরারোগ্য ব্রেইন টিউবারকিউলোমা রোগে আক্রান্ত।
পরিবারসূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত তিনি ‘টিউবারকিউলোমা’ রোগে ভুগছেন। বর্তমানে তার এই রোগটি ৩য় স্টপে আছে। দীর্ঘদিন যাবত ধরে কুমিল্লা মেডিকেলে চিকিৎসাধীন থাকায় তাঁর পরিবারের পক্ষে এখন আর এই ব্যয়বহুল চিকিৎসা চালানো সম্ভব হচ্ছে না।
ডাক্তার জানান, বর্তমানে তানজিনার অবস্থা সংকটপূর্ণ যত দ্রুত সম্ভব তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করতে হবে। তাঁর পরিবারের একার পক্ষে এই ব্যয় বহুল চিকিৎসার খরচ চালালো সম্ভব হচ্ছে না। তাঁর চিকিৎসার জন্য প্রায় ১৫ লক্ষ টাকার প্রয়োজন। এদিকে দিন দিন তানজিনার শারীরিক অবস্থা অবনতি হচ্ছে। তাই তানজিনাকে বাঁচাতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান তাঁর পরিবার।
তানজিনার বাবা বলেন, আমার মেয়ের চিকিৎসা চালানো আমার একার পক্ষে সম্ভব হচ্ছে না তাই দয়া করে সবাই আমার মেয়েকে বাঁচাতে এগিয়ে আসার জন্য অনুরোধ করছি।
কুবি ইকোনমিক্স ক্লাবের
সহ-সভাপতি এবং অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক আসাদুজ্জামান সিকদার বলেন, আমরা ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় ইকোনমিক্স ক্লাব’ থেকে তাঁর চিকিৎসার জন্য যথাসাধ্য সহযোগিতা করে যাবো।
তারজিনার এমন অসুস্থতায় বিষণ্ণ অর্থনীতি বিভাগের সকল শিক্ষক এবং শিক্ষার্থীরা।
তানজিনার সহপাঠী রাকিবুল হাসান বলেন,” বন্ধুর এমন অসুস্থতা মানতে কষ্ট হচ্ছে। তানজিনা সবসময় হাসিখুশি থাকতো ক্লাসে, অথচ আজকে বন্ধু জীবন বাঁচাতে লড়াই করছে। তানজিনার চিকিৎসার খরচের জন্য সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানান তিনি।”
অর্থিক সাহায্য পাঠানোর ঠিকানাঃ
বিকাশ- (01839628894)
নগদ (01521557926)
রকেট (018580353604)
Share this:

কমেন্টস

Leave a comment

x