মঙ্গলবার | ২১ সেপ্টেম্বর, ২০২১ | ৬ আশ্বিন, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুমিল্লা > কুবি সায়েন্স ক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুবি সায়েন্স ক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুবি সায়েন্স ক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
মো.আল আমিন, কুবি প্রতিনিধি: কুমিল্লা ইউনিভার্সিটি সায়েন্স ক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ১ সেপ্টেম্বর (বুধবার) রাতে একটি ভার্চুয়াল সভার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
সংগঠনের সভাপতি শাখাওয়াত শাওনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, ক্লাবের প্রতিষ্ঠাতা মডারেটর গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আবদুল্লাহ আল মাহবুব।
এছাড়াও উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডীন ড. দুলাল চন্দ্র নন্দী, প্রকৌশল অনুষদের ডীন মো. তোফায়েল আহমেদ, পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান ড. মোহাম্মদ জুলহাস মিয়া, সিএসই বিভাগের প্রধান পার্থ চক্রবর্তী, গণিত বিভাগের প্রধান ড. খলিফা মোহাম্মদ হেলাল ও পরিসংখ্যান বিভাগের প্রধান নাহিদা আফরোজসহ সায়েন্স ক্লাবের সাবেক ও বর্তমান প্রায় ৭০ জন সদস্য।
সভার হোস্ট হিসেবে ছিলেন ক্লাবের সম্মানিত মডারেটর গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান।
উল্লেখ্য, বিজ্ঞানকে সহজভাবে শিক্ষার্থীদের কাছে পৌঁছে দিতে অবিরাম কাজ করে যাওয়া সংগঠন কুমিল্লা ইউনিভার্সিটি সায়েন্স ক্লাব আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ২০১৫ সালের ১ সেপ্টেম্বর। বিজ্ঞান আড্ডা, স্কুলে স্কুলে বিজ্ঞান জনপ্রিয়করণ, পাঠচক্র, চলচ্চিত্র প্রদর্শনীসহ বিজ্ঞান ভিত্তিক বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে সংগঠনটি ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে।
Share this:

কমেন্টস

Leave a comment

x