বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুমিল্লা > কুমিল্লার মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে মাস্ক বিতরণ অব্যাহত

কুমিল্লার মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে মাস্ক বিতরণ অব্যাহত

কুমিল্লার মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে মাস্ক বিতরণ অব্যাহত
মনির খান, কুমিল্লা জেলা প্রতিনিধি: করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে কুমিল্লা জেলার মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ব্যাপক ভূমিকা লক্ষ করা যাচ্ছে। করোনা প্রতিরোধ করতে ফাঁড়ির উদ্যোগে হাইওয়ের বিভিন্ন বাসযাত্রী, হাটবাজারে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।
 প্রাণঘাতি করোনাভাইরাসের এই ক্রান্তিকালে হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মৃদুল কান্তি কুড়ি এর নেতৃত্বে হাটবাজারে গিয়ে মাস্ক বিতরণসহ  সংক্রমণ প্রতিরোধে জনসচেতনামূলক বক্তব্য রাখেন। প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে প্রচারণা চালান।
জানা গেছে, রোববার (২১ মার্চ) দুপুরে কুমিল্লা টু সিলেট মহাসড়কে বাসযাত্রী, দোকানদার, ক্রেতা ও পথচারীদের মাঝে নিজহাতে মাস্ক বিতরণ করেন। এসময় অধিকাংশ মানুষকে মাস্কবিহীন অবস্থায় বাজারে চলাচল করতে দেখা যায়। ফাঁড়ির অফিসার ইনচার্জ তাদের ডেকে মাস্ক পরিধাণ করতে বাধ্য করেন।  প্রাণঘাতি করোনাভাইরাসের এই ক্রান্তিকালে এলাকাবাসীর কুমিল্লার মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে মাস্ক বিতরণ অব্যাহতউদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করছেন। তখন পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

কমেন্টস

Leave a comment

x