বৃহস্পতিবার | ৫ আগস্ট, ২০২১ | ২১ শ্রাবণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুমিল্লা > কুমিল্লায় দুই ব্যবসায়ীর উপর হামলা ভাংচুর: সাড়ে ৭ লাখ টাকা ছিনতাই

কুমিল্লায় দুই ব্যবসায়ীর উপর হামলা ভাংচুর: সাড়ে ৭ লাখ টাকা ছিনতাই

কুমিল্লায় দুই ব্যবসায়ীর উপর হামলা ভাংচুর: সাড়ে ৭ লাখ টাকা ছিনতাই
মনির খান, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লায় দুই ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা গাড়ী ভাংচুর এবং সাড়ে ৭লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।
রোববার রাতে জেলার আদর্শ সদর উপজেলার মাঝিগাছা এলাকায় রেন্ট কার ব্যবসায়ী সুমন মিয়াকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। এর আগে শনিবার সকালে প্রকাশ্যে দিবালোকে জেলার আদর্শ সদর উপজেলার চাঁনপুর ব্রীজের দক্ষিণ পাশে জুয়েল হোসেন নামে এক গরু খামারীর উপর সন্ত্রাসী হামলা গাড়ী ভাংচুর এবং প্রায় সাড়ে ৭ লাখ ৩০ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। পৃথক দুটি ঘটনায় ভূক্তভোগীদের পক্ষ থেকে একই উপজেলার ভারত সীমান্তবতর্ী বড়জ্বালা গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী শাহিন মিয়া, তার ভাই জহির এবং ওই এলাকার হান্নানসহ ৪/৫ জনের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। হামলাকারীরা মাদক এবং চোরাকারবারী বলে জানা গেছে। এঘটনায় স্থানীয়দের মাঝে ব্যপক ক্ষোভ বিরাজ করছে।
অভিযোগে জানা যায়, শনিবার সকালে কুমিল্লা ডেইরী ফার্মের সত্তাধিকারী জুয়েল হোসেন গরু বিক্রির ৭ লাখ ৩০ হাজার টাকা নিয়ে নিজ প্রাইভেটকার যোগে বাসায় ফিরছিল। জেলার আদর্শ সদর উপজেলার চাঁনপুর ব্রীজের দক্ষিণ পাশে আসলে মাদক কারবারী শাহিন, জহির, হান্নান গংরা অপর একটি প্রাইভেটকার দিয়ে ব্যবসায়ী জুয়েল হোসেনের গাড়ীটিকে ঘীরে ফেলে। এ সময় গাড়ীটি ব্যপক ভাংচুর এবং তাকে মারধর করে ৭লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়। ওই ব্যবসায়ীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এদিকে ব্যবসায়ী জুয়েল হোসেনের উপর হামলা ও ছিনতাইয়ে জড়িতরাই রোববার রাতে উপজেলার মাঝিগাছা এলাকায় রেন্ট কার ব্যবসায়ী সুমনকেও কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় সুমনের স্ত্রী বিথী আক্তারের স্বর্নের চেইন ছিনতাই এবং তাকে শ্লীলতাহানীর চেষ্টা করে বলে অভিযোগ করা হয়। আলোচিত এ দুটি ঘটনায় ভূক্তভোগী ব্যবসায়ী জুয়েল হোসেন এবং ব্যবসায়ী সুমনের স্ত্রী বিথী আক্তার বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একাধিক মামলা দায়ের করলেও পুলিশ ঘটনায় জড়িতদেরকে এখনো গ্রেফতার করতে পারেনি।
এবিষয়ে কোতয়ালী মডেল থানার ছত্রখিল ফাঁড়ির ইনচার্জ এসআই গোলাম কিবরীয়া জানান, ঘটনা দুটি আমার ফাঁড়ি এলাকায় ঘটেছে, পৃথক দুটি ঘটনার অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে, ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।
Share this:

কমেন্টস

Leave a comment

x