রবিবার | ২৪ অক্টোবর, ২০২১ | ৮ কার্তিক, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুমিল্লা > কুমিল্লা-ঢাকা হাইওয়ে সড়কে নিমসার বাজারের উভয় পাশেে গাইডপোস্ট স্থাপন

কুমিল্লা-ঢাকা হাইওয়ে সড়কে নিমসার বাজারের উভয় পাশেে গাইডপোস্ট স্থাপন

কুমিল্লা-ঢাকা হাইওয়ে সড়কে নিমসার বাজারের উভয় পাশেে গাইডপোস্ট স্থাপন
মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: “সকলের আন্তরিক প্রচেষ্টায়”নিরাপদ হোক আমাদের মহাসড়ক”ঝরে না পড়ুক কারুর প্রাণ” – এই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লা টু ঢাকা হাইওয়ে সড়কে নিমসার বাজারের উভয় পাশেে সড়ক ও জনপথের সহায়তায় গাইড পোস্ট বসানো হয়েছে ৷ কুমিল্লার হাইওয়ে পুলিশের সার্কেল এএসপি মো:ইমরুল হাসান জানান। “হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের সুযোগ্য পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ স্যারের আন্তরিক প্রচেষ্টা ও দিকনির্দেশনায় নিমসার বাজারে গাইড পোস্ট বসানো হয়েছে ৷
এর ফলে সড়ক দূর্ঘটনা ও যানজট কমে যাবে ৷ এ গাইডপোস্ট রক্ষায় এলাকাবাসী ও বাজার ব্যবসায়ীদের সবসময় নজরদারি রাখতে হবে। সকলের প্রচেষ্টাই থাকলে সড়ক দূর্ঘটনা কমবে ৷ সবাইকে সচেতন হতে হবে,এ লক্ষ্যে কুমিল্লার হাইওয়ে পুলিশ সদা তৎপর রয়েছে,আমি ধন্যবাদ জানাই সড়ক ও জনপথ বিভাগকে।
এএসপি আরো বলেন কিছুদিন পর এ গাইড পোস্ট আর দেখা যায় না। রাতের আঁধারে স্বার্থান্বেষী মহল এগলো ভেঙ্গে ফেলে,অতীতেও এমন ঘটনা অনেক ঘটেছে।এলাকার জনগণ ও স্থানীয় ব্যবসায়ী এগিয়ে না আসলে এ সমস্যার কখনো সমাধান হবে না।
এবং নিমসার বাজারে ফুটওভারব্রীজ করা খুবই জরুরী ৷ স্কুল ও কলেজের শিক্ষার্থীরা ও বাজারে আগত সাধারণ মানুষ জীবনের ঝুঁকি নিয়ে মহাসড়ক পার হচ্ছে ৷ অতীতে এ সড়কে বহু মানুষের প্রাণ ঝরে পড়েছে।
Share this:

কমেন্টস

Leave a comment

x