কুমিল্লা মুরাদনগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত ৪ আসামি গ্রেফতার

কুমিল্লা মুরাদনগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত ৪ আসামি গ্রেফতার
মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নারীসহ ও বিভিন্ন মামলায় ওয়ারেন্ট ভুক্ত ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার দিবাগত রাতে বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ।
শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রাহিমা বেগম (৩২) মুরাদনগর উপজেলার খুরুইল গ্রামের মৃত গোলাম কিবরিয়ার স্ত্রী,  ওয়ারেন্ট ভুক্ত আসামী সোহাগ (২৭) উপজেলার জাহাপুর মধ্যপাড়া গ্রামের মৃত শফিকের ছেলে, আব্দুল মালেক (৩৭) উপজেলার বাখরাবাদ বালুরচর এলাকার মৃত নায়েব আলীর ছেলে ও আবুল হোসেন (৩৫) একই এলাকার ইয়াকুব আলীর ছেলে।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, রাহিমা বেগম রামপুর থানার একটি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও মিরপুর থানার অপর একটি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতাক আসামি। তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সোহাগের বিরুদ্ধে ডাকাতির একটি মামলা, আব্দুল মালেক ও আবুল হোসেন শিশু ও নারী র্নিযাতন মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতাক আসামি। আবুল হোসেনের বিরুদ্ধে আরো একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। গ্রেফতারকৃতদের শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।