বুধবার | ২৮ অক্টোবর, ২০২০ | ১২ কার্তিক, ১৪২৭
সময় নিউজ ২৪ > কুড়িগ্রাম > কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮ বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮ বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮ বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত
আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম(বার) এর নির্দেশনায় সারাদেশের ন্যায় কুড়িগ্রাম জেলার ৭৮টি বিটে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে ও জনসচেতনতা তৈরির লক্ষ্যে পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(১৭ অক্টোবর) সকালে জেলার প্রত্যেক থানার প্রতিটি ইউনিয়নে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠান স্ব স্ব বিট অফিসারের ফেসবুক লাইভে প্রচার করা হয়।
কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।
সমাবেশে পুলিশ সুপার জানান, জনগণের ঘরে ঘরে পুলিশী সেবা পৌঁছে দিতে শুরু হয়েছে বিট পুলিশিং কার্যক্রম। ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধে সবাইকে একযোগে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে পুলিশ। জনগণের কল্যাণে সর্বদা জনগণের পাশে রয়েছে জেলা পুলিশ।মেয়েরা কোথাও হয়রানীর শিকার হলে বিট অফিসারদের সাথে যোগাযোগ করবেন অথবা সরাসরি আমাকে(পুলিশ সুপার)কে ফোন করবেন। এছাড়াও পুলিশি সেবা পেতে ৯৯৯এ ফোন করার আহবান জানান তিনি।
জেলার ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে মসজিদের ইমাম, জনপ্রতিনিধি, শিক্ষক, এনজিও কর্মী ও সম্মানিত ব্যক্তিবর্গসহ শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

কমেন্টস

Leave a comment