বৃহস্পতিবার | ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > খুলনায় শীতকালীন প্রশিক্ষণ প্রতিরক্ষা এলাকা পরিদর্শনে সেনাপ্রধান এসএম শফিউদ্দিন আহমেদ

খুলনায় শীতকালীন প্রশিক্ষণ প্রতিরক্ষা এলাকা পরিদর্শনে সেনাপ্রধান এসএম শফিউদ্দিন আহমেদ

খুলনায় শীতকালীন প্রশিক্ষণ প্রতিরক্ষা এলাকা পরিদর্শনে সেনাপ্রধান এসএম শফিউদ্দিন আহমেদ
শেখ আব্দুস সালাম,, ডুমুরিয়া (খুলনা): খুলনার ডুমুরিয়ায় শীত কালীন প্রশিক্ষণ ও প্রতিরক্ষা এলাকা পরিদর্শন করেছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান বিএ ২৪৯৬ জেনারেল ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি, এসএম শফিউদ্দিন আহমেদ।
তিনি আজ বুধবার (৫ জানুয়ারি) বেলা ১২ টায় হেলিকপ্টর যোগে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের চাকুন্দিয়া মাদ্রসা সন্মুখে  একটি মাঠে অবতরণ করেন।
এরপর সেনাবাহিনীর  প্রশিক্ষন ও প্রতিরক্ষা  এলাকা পরিদর্শন করেন তিনি। বেলা পৌনে ১২ টায়  তিনি খর্ণিয়া এলাকায় প্রশিক্ষণ কেন্দ্র ও মহড়া এলাকায় পরিদর্শন করেছেন। শেষে খর্ণিয়া মাধ্যমিক বিদ্যালয়ে চত্ত্বরে সেনা বাহিনির আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প পরিদর্শন শেষে ঢাকার উদ্দেশ্য রওনা হন।
এর আগে তিনি ১১টা ৩৪ মিনিটে ব্রিগেডিয়ার জেনারেল আরিফুল ইসলাম  ও মেজর শামস এর তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনীর হেলিকপ্টার MI-17 (S3-BRK) যোগে সেনাবাহিনী প্রধান বিএ- ২৪৯৬ জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি ও সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ সহ খুলনা জেলাধীন ডুমুরিয়া উপজেলার আটলিয়া ও খর্নিয়া এলাকায় গমনের উদ্দেশ্যে বানৌজা তিতুমীর হেলিপ্যাড ত্যাগ করে।
এ সময় তাঁর সাথে ছিলেন,বাংলাদেশ নৌবাহিনীর  কমান্ডার খুলনা নেভাল এরিয়া রিয়ার এডমিরাল মোঃ আনোয়ার হোসেন, (এনডি) এনজিপি, পিসিজিএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, সেনাবাহিনী অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল শাকিল আহমেদ,এসপিপি,এএফডব্লিউসি,পিএসসি ও ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোঃ নুরুল আনোয়ার, এনডিসি,এইচডিএমসি, এএফডব্লিউসি, পিএসসি,জি সহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সেনাবাহিনী প্রধান এসএম শফি উদ্দিন আহমেদ, হেলিকপ্টার যোগে ৭ পদাতিক ডিভিশনের ৪১ বীরের শীতকালীন যৌথ প্রশিক্ষণ পরিদর্শনের জন্য  খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন আটলিয়া ও খর্নিয়া  এলাকায় প্রতিরক্ষা অবস্থানে আগমন কালে মেজর জেনারেল মোঃ নুরুল আনোয়ার এনডিসি, এইচডিএমসি, এএফডব্লিউসি,পিএসসি, (জি), জিওসি ৫৫পদাতিক ডিভিশন যশোর সেনানিবাস,এবং মেজর জেনারেল ফিরোজ আহমেদ চৌধুরী, এনডিসি এএফডব্লিউসি পিএসসি, জিওসি ৭ ডিভিশন, শেখ হাসিনা সেনানিবাস বরিশাল  সেনাপ্রধান কে অভ্যর্থনা জানান।
Share this:

কমেন্টস

Leave a comment

x