বুধবার | ১২ মে, ২০২১ | ২৯ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > অপরাধ ও বিচার > গাইবান্ধায় গৃহবধূর শরীরে আগুন দিয়ে হত্যার চেষ্টা: স্বামী ও শাশুড়ি গ্রেপ্তার

গাইবান্ধায় গৃহবধূর শরীরে আগুন দিয়ে হত্যার চেষ্টা: স্বামী ও শাশুড়ি গ্রেপ্তার

গাইবান্ধায় গৃহবধূর শরীরে আগুন দিয়ে হত্যার চেষ্টা: স্বামী ও শাশুড়ি গ্রেপ্তার
মাসুম বিল্লাহ, গাইবান্ধা: গাইবান্ধার গৃহবধূ শারমিন বেগম (২০) কে মারপিটের পর শরীরে আগুন ধরিয়ে দিয়ে হত্যার চেষ্টার ঘটনায় করা মামলায় গৃহবধূর স্বামী ও শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (২৪ মার্চ) বিকেলে মামলা হওয়ার এক ঘন্টার মধ্যেই পুলিশ অভিযান চালিয়ে সদর উপজেলার কাবিলের বাজার এলাকা হতে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, গৃহবধূর স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলসুম বেগম।
পুলিশ জানায়, সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের কাবিলের বাজার এলাকায় গৃহবধূ শারমিনকে যৌতুক ও পারিবারিক কলহের জেরে নির্যাতন করে আসছিল তার পরিবার। সর্বশেষ গতকাল মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে মারপিটের এক পর্যায়ে গৃহবধূর স্বামী উত্তেজিত হয়ে গ্যাস লাইটের আগুন দিয়ে শারমিনের পড়নে থাকা ম্যাক্সিতে আগুন ধরিয়ে দেয় এবং আগুন লাগা অবস্থায় ঘরে বন্দি করে রাখে। স্বামীর দেয়া আগুনে শারমিন বেগমের শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়। এতে করে তার শরীরের বিভিন্ন স্থান ঝলসেও যায়। পরে অগ্নিদগ্ধ গৃহবধূ শারমিন বেগমকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে গাইবান্ধা জেলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনায় গৃহবধূর বাবা শফিউল ইসলাম বাদি হয়ে গৃহবধূর স্বামী কোরবান আলী, শাশুড়ি কুলসুম বেগম ও শ্বশুর ইসমাইল হোসেনের নাম উল্লেখ করে আজকে বুধবার (২৪মার্চ) দুপুরের পরে এজাহার দিলে, মামলা করা হয়। ওই মামলায় আসামি গৃহবধূর স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলসুম বেগম গ্রেপ্তার করা হয়।
গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সময়নিউজকে বলেন, “গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় গৃহবধূর বাবা বাদি হয়ে তিন জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলা হওয়ার এক ঘন্টার মধ্যেই আসামী গৃহবধূর স্বামী কোরবান আলী ও কোরবান আলীর মা অর্থাৎ গৃহবধূর শাশুড়ি কুলসুম বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামি গৃহবধূর শ্বশুর ইসলাইল হোসেন পলাতক রয়েছে। আসামিদের আগামীকাল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে”।

কমেন্টস

Leave a comment

x