বৃহস্পতিবার | ৫ আগস্ট, ২০২১ | ২১ শ্রাবণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > গাইবান্ধা > গাইবান্ধায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত, আহত ২

গাইবান্ধায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত, আহত ২

গাইবান্ধায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত, আহত ২
মাসুম বিল্লাহ, গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি (৩২) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এসময় সোহেল মিয়া (২৩) ও প্লাবন নামের তার দুইজন সহযোগী আহত হন।
(১১ জুলাই) রবিবার রাত ১০ টার দিকে গাইবান্ধা জেলা শহরের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে এই ঘটনা ঘটে। পূর্বের জের ও দলীয় কোন্দলের কারনে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।
আশিকুর রহমান ২০১৫ সাল থেকে ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
তার বাড়ি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত সৈয়দার রহমানের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি বলেন,” গাইবান্ধা-বালাসী সড়কের পুর্বপাড়াএলাকায় ‘আশিকের ওপর একদল দুর্বৃত্ত হঠাৎ হামলা চালায়। মারপিটের এক পর্যায় তারা রকিকে ছুরিকাঘাত করে। পরে হাসপাতালে নেয়া হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া দলীয় কোন্দলের কারণে এই হত্যা বলে ধারণার কথাও জানান তিনি।
নিহতের স্বজন ও স্থানীয় একাধিক ব্যক্তির সঙ্গে কথা বলে জানাযায়, আশিকুর রহমান রকি ও তার দুই সহযোগী গাইবান্ধা শহর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। তারা গাইবান্ধা-বালাসী সড়কের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে পৌছলে মোটরসাইকেলে আসা চার যুবক রকি ও তার দুই সহযোগীর পথরোধ করে। এরপর কিছু বুঝে ওঠার আগেই তারা তিনজনকে মারপিট শুরু করে। এক পর্যায়ে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আশিকুর রহমানকে আঘাত করলে এতে রকি গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যান । পরে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রকিকে মৃত ঘোষণা করেন এবং রকির দুই সহযোগীকে ভর্তি নেওয়া হয়।
রবিবার বেলা সাড়ে ১১ টায় এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের হয়নি।
Share this:

কমেন্টস

Leave a comment

x