বৃহস্পতিবার | ৫ আগস্ট, ২০২১ | ২১ শ্রাবণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > গাইবান্ধা > গাইবান্ধায় ছাত্রলীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ
মাসুম বিল্লাহ, গাইবান্ধা: গাইবান্ধার  ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকির হত্যার প্রধান অভিযুক্ত কাঞ্চন ও তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা ছাত্রলীগের আহবানে বুধবার (১৪ জুলাই) দুপুরে ফুলছড়ি উপজেলা সদরে বিশাল এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সর্বস্তরে লোকজন অংশগ্রহন করেন। এসময় মিছিলটি সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা গেটে এসে এক সমাবেশ পালন করে।
সমাবেশে উপজেলা ছাত্রলীগ নেতা রাকিবুদৌলা রাজু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এটিএম রাশেদুজ্জামান রোকন, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান বাবু, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক মারুফ মোর্শেদ পাভেল, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান লিটন , জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুলফিকার রহমান রাসেল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জাকিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির কুঠির শিল্পবিষয়ক সম্পাদক মেহেদী হাসান বাবু, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম জীবন প্রমুখ।
এসময় বক্তারা আক্ষেপ করে বলেন, পরিকল্পিতভাবে জনসম্মুখে  ছাত্রলীগ নেতা রকিকে হত্যা করার আজ চারদিন পেরিয়ে গেল কিন্তু এখনও অভিযুক্তরা ধরা ছোঁয়ার বাহিরে। এখনো গ্রেপ্তার না হওয়ায় বিস্ময় প্রকাশ করে বক্তারা অবিলম্বে প্রধান আসামি কাঞ্চন ও তার সহযোগীদের গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান।
Share this:

কমেন্টস

Leave a comment

x