বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > গণমাধ্যম > গাইবান্ধায় সাংবাদিক খালেদের উপর হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধায় সাংবাদিক খালেদের উপর হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধায় সাংবাদিক খালেদের উপর হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
মাসুম বিল্লাহ, গাইবান্ধা: গাইবান্ধায় এশিয়ান টিভির জেলা প্রতিনিধি খালেদ হোসেনের উপর হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৪ মার্চ) দুপুরে গাইবান্ধার সাংবাদিক সমাজের উদ্যোগে শহরের ডিবি রোডের আসাদুজ্জামান স্কুল ও কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে জেলার সাত উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।
ঘন্টাব্যাপী এ মানববন্ধনে  বক্তব্য রাখেন, প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি ও জাতীয় সাপ্তাহিক দেশের ডাক পত্রিকার সহকারী সম্পাদক কে এম নেয়ামুল আহসান পামেল, প্রেসক্লাব গাইবান্ধার যুগ্ন সাধারণ সম্পাদক ও ঢাকা টাইমস এর গাইবান্ধা জেলা প্রতিনিধি জাভেদ হোসেন, দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার বিভাগীয় প্রতিনিধি রবিন সেন, সময় টিভির স্টাফ রিপোর্টার হেদায়তুল ইসলাম বাবু, দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার জেলা প্রতিনিধি শাহজাহান সিরাজ, দৈনিক মতপ্রকাশ পত্রিকার জেলা প্রতিনিধি লালচাঁন বিশ্বাস সুমন, সিএনএন বাংলা টিভির ফারহান শেখ, পলাশবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, এশিয়ান টিভির ফুলছড়ি ও সাদুল্লাপুর থানা প্রতিনিধি তৌহিদুর রহমান তুহিন, কোলকাতা টিভি’র জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম আরিফ ও সময়নিউজ২৪ডটকম এর জেলা প্রতিনিধি মাসুম বিল্লাহসহ অন্যরা। এসময় জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
কর্মসূচিতে বক্তারা খালেদ হোসনের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। একই সাথে গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) মো: মুজিবুর রহমানের প্রত্যাহারসহ খালেদ হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলাটি দ্রুত প্রত্যাহারের দাবীও জানান। মানববন্ধন শেষে  সাংবাদিকরা ৩০ মিনিট ডিবি রোড় সড়ক অবরোধ করে রাখে। এ সময় রাস্তার দু পাশে যানজটের সৃৃষ্টি হয়।
উল্লেখ্য, গত ৭ মার্চ রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে থানা পাড়ায় একই পাড়ার  সাখোয়াত হোসেন শেলী পৌর নির্বাচনের জের ধরে তার উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় সাংবাদিক খালেদ হোসেন বাদী হয়ে পরের দিন সদর থানায় মামলা করেন। তার দুইদিন পর সাংবাদিক খালেদ হোসেনের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করা হয়। যা পরবর্তীতে গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) মো: মুজিবুর রহমান খালেদ হোসেনের নামে দায়ের করা মামলাটি মিথ্যা বলে সাংবাদিকদের নিকট মুঠোফোনে স্বীকার করেন।

কমেন্টস

Leave a comment

x