বৃহস্পতিবার | ৫ আগস্ট, ২০২১ | ২১ শ্রাবণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > featured-slider > গাজায় আবারো ইসরাইলের বোমা হামলা

গাজায় আবারো ইসরাইলের বোমা হামলা

গাজায় আবারো ইসরাইলের বোমা হামলা

ইন্টারন্যাশনাল ডেস্ক: ইসরাইলি বিমান বাহিনী অবরুদ্ধ গাজায় বোমা হামলা চালিয়েছে। বৃহস্পতিবার রাতে বিমান থেকে এ বোমা হামলা চালানো হয়।

ফিলিস্তিনের প্রতিরোধ সংস্থা হামাস ও ইসরাইলের মধ্যে যুদ্ধবিরতি চুক্তি হবার পর তৃতীয়বারের মতো এমন বোমা হামলার ঘটনা ঘটেছে বলে ফিলিস্তিনের নিরাপত্তা সূত্রগুলো জানিয়েছে।

ফিলিস্তিনের নিরাপত্তা সূত্রগুলোর মতে, গাজা শহরের দক্ষিণে হামাসের সামরিক প্রশিক্ষণ কেন্দ্রে বেশ কয়েকটি ক্ষেপণাস্ত্র হামলা করেছে ইসরাইল। এছাড়া গাজা উপত্যকার মধ্যভাগেও বোমা হামলা করেছে ইসরাইলি বিমান বাহিনী। তবে এ সকল হামলায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এদিকে ইসরাইলি সেনাবাহিনীর একজন মুখপাত্র বলেন, বৃহস্পতিবার রাতে হামাসের অস্ত্র উৎপাদন ও নতুন উন্নত অস্ত্র নির্মাণ কারখানায় হামলা চালানো হয়েছে। তারা ইসরাইলে বেলুন পাঠানোর কারণে এ হামলা করা হয়েছে।

ইসরাইলি সেনাবাহিনীর ওই বিবৃতিতে আরো বলা হয়েছে, যদি গাজা থেকে আবারো এমন ধরনের হামলা চালানো হয়, তাহলে কঠোর জবাব দেয়া হবে।

ইসরাইলের ফায়ার সার্ভিস জানিয়েছে, গাজা থেকে যে বেলুন হামলা হয়েছে তাতে সামান্য অগ্নিশিখার উৎপত্তি হয়েছে। এটা কোনো ভয়ানক ঘটনা নয়।

সূত্র : মিডলইস্ট মনিটর ও দ্য গার্ডিয়ান

Share this:

কমেন্টস

Leave a comment

x