শুক্রবার | ২৩ এপ্রিল, ২০২১ | ১০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > গাইবান্ধা > গোবিন্দগঞ্জে হঠাৎ বিস্ফোরণ: নিহত ৩

গোবিন্দগঞ্জে হঠাৎ বিস্ফোরণ: নিহত ৩

গোবিন্দগঞ্জে হঠাৎ বিস্ফোরণ: নিহত ৩
মাসুম বিল্লাহ, গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামে অজ্ঞাত দ্রব্য বিস্ফোরণে তিনজন নিহতের খবর পাওয়া গেছে। নিহতরা হলেন, বাড়ির মালিক বোরহান উদ্দিন (৩৬), একই গ্রামের বাসিন্দা অহেদুল মিয়া (৩৮) ও অপরজন অজ্ঞাত ব্যক্তি যার পরিচয় নিশ্চিত করা যায়নি।
বুধবার (২৪ মার্চ) বিকেল চারটার দিকে উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামে বোরহানের বাড়িতে এ বিস্ফোরণ ঘটে। ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার তৎপরতা শুরু করে।
বিস্ফোরণের বিষয়টি সময়নিউজকে নিশ্চিত করেন, গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান। তিনি সময়নিউজকে জানান, বিস্ফোরনের ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। তবে কী বিস্ফোরিত হয়েছে আর মৃত অজ্ঞাত ব্যক্তি সম্পর্কে তাৎক্ষণিক ভাবে নিশ্চিত করে কিছুই বলতে পারেননি তিনি।
স্থানীয়রা জানায়, বিকাল অনুমান চারটার  দিকে অজ্ঞাত তিন-চারজন ব্যক্তি বোরহান উদ্দিনের বাড়িতে প্রবেশ করার কয়েক মিনিটের মধ্যেই গুলির শব্দ ও শোরগোল শুনতে পায়। পরে বিকট শব্দে বিস্ফোরণে ঘরের টিনের চাল উড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে আরেকজন এবং মেডিকেলে নেওয়ার পরে আরেকজনসহ তিনজন নিহত হন। তবে কী বিস্ফোরিত হয়েছে তা সঠিক বলতে পারেনি কেউ-ই।
এদিকে জানতে চাইলে জেলা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম সময়নিউজকে বলেন, বিস্ফোরক বিশেষজ্ঞ দলের সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশ্য রওনা হয়েছেন। তারা পরিক্ষা-নিরিক্ষা আর তদন্ত শেষে বলা যাবে আসলে কিসের বিস্ফোরণ ঘটেছে।

কমেন্টস

Leave a comment

x