বুধবার | ১২ মে, ২০২১ | ২৯ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুমিল্লা > গোমতী নদীর দুই পাড় রক্ষায় কুমিল্লায় গভীর রাতে জেলা প্রশাসকের অভিযান

গোমতী নদীর দুই পাড় রক্ষায় কুমিল্লায় গভীর রাতে জেলা প্রশাসকের অভিযান

গোমতী নদীর দুই পাড় রক্ষায় কুমিল্লায় গভীর রাতে জেলা প্রশাসকের অভিযান
মনির খান, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লায় জেলার গোমতী নদীতে অবৈধ ড্রেজিং, মাটি উত্তোলন, বেড়িবাদ রক্ষায় বিজ্ঞ ম্যাজিস্ট্রেট  মোহাম্মদ কামরুল হাসন এর নেতৃত্বে জেলাপ্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ আজ রাতে ১৯/০৩/২১ আনুমানিক রাত ১১ টা থেকে ভোর রাত ৪ টা পর্যন্ত অভিযান পরিচালনা করেন।
 কুমিল্লার গোমতী নদীর ২ পাড়ে অবৈধভাবে মাটি উত্তোলন কাজে ব্যবহৃত ০৩ টি ড্রাম ট্রাক এবং ০১ টি ভেকু জব্দ করা হয়েছে। মাটি উত্তোলন করার সময়  ০৪ জন ব্যক্তিকে গ্রেফতার করে প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।
এ সময় মোবাইল কোর্টকে আইন শৃঙ্খলা রক্ষায় সহায়তা করেন কোতয়ালী মডেল থানা এবং ফায়ার সার্ভিসে, জেলা আনসার ব্যাটালিয়নের  সদস্যগণ।
অভিযান পরিচালনায় অংশগ্রহণ করেন কুমিল্লা
 জেলা প্রশাসক কার্যালয়ের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামরুল হাসান, মোঃ আবু সাঈদ, অমিত দত্ত, জিয়াউর রহমান সুজন সহ জেলা আদর্শ সদর সহকারী কমিশনার ভূমি ফয়সাল আহমেদ, জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং জেলা সদর সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা বলেন গোমতী নদীর ভিতর ও বাহিরে অবৈধভাবে যারা ড্রেজিং এবং মাটি উত্তোলন  এবং বেড়িবাঁধের ২ পাড় রক্ষায় জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

কমেন্টস

Leave a comment

x