মঙ্গলবার | ৯ মার্চ, ২০২১ | ২৪ ফাল্গুন, ১৪২৭
সময় নিউজ ২৪ > চিত্র বিচিত্র > ঘুমের মধ্যে গৃহবধূর কান কর্তন!

ঘুমের মধ্যে গৃহবধূর কান কর্তন!

ঘুমের মধ্যে গৃহবধূর কান কর্তন!

জিএম আব্বাসউদ্দীন, দেবহাটা (সাতক্ষীরা): ঘুমের মধ্যে গৃহবধূর কান কেটে নিয়ে গেছে কে বা কারা। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার দেবহাটা উপজেলায় সখিপুর গ্রামে।  আহত গৃহবধূ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। আর এঘটনায়  দেবহাটা থানায় লিখিত অভিযোগ করেছেন গৃহবধূর স্বামী।

অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে দেবহাটা উপজেলার সখিপুর গ্রামের আনারুল ইসলামের স্ত্রী মেহেরুন্নেছা (২০) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। বাড়িতে কেউ না থাকায় রাত সাড়ে ১০ টার দিকে কে বা কারা মেহেরুন্নেছার ডান কান কেটে দিয়ে যায়। তার চিৎকারে প্রতিবেশীরা এসে আহত অবস্থায় তাকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরবর্তীতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কান সেলাই করে আবারও দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে তাকে।

গৃহবধুর স্বামী আনারুল ইসলাম বাদী হয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। দেবহাটা থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কমেন্টস

Leave a comment

x