বুধবার | ১২ মে, ২০২১ | ২৯ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > চুকনগরে প্রাইভেটের ধাক্কায় আহত ফরহাদকে ঢাকায় প্রেরণ

চুকনগরে প্রাইভেটের ধাক্কায় আহত ফরহাদকে ঢাকায় প্রেরণ

চুকনগরে প্রাইভেটের ধাক্কায় আহত ফরহাদকে ঢাকায় প্রেরণ
শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): ডুমুরিয়ার চুকনগরে প্রাইভেট কারের ধাক্কায় গুরুতর আহত  মোটরসাইকেল আরোহী ফরহাদ হোসেন (৩০) কে আশংঙ্কা জনক অবস্থায় ঢাকায় হস্তান্তর করা হয়েছে। আজ সোমবার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায়  নেয়া হয়। সে ডুমুরিয়া উপজেলার কাঞ্চনপুর গ্রামের গোলাম হোসেন মোড়লের ছেলে।
গত রোববার খুলনা-সাতক্ষীরা মহাসড়কে চুকনগর মালতিয়া মাছ আড়ৎ জামে মসজিদের সামনে এ দূর্ঘটনা ঘটে। চুকনগর হস্থ খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশ জানায়, বোরবার বেলা ১২ দিকে আঠারোমাইল থেকে খুলনা-ল-১১-৫৫২৮ নম্বর  মোটরসাইকেল যোগে ফরহাদ চুকনগর অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনা স্থলে পৌছুলে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত নম্বরের দ্রুত গতির একটি প্রাইভেটকার মোটরসাইকেলটির সাজোরে ধাক্কা দেয় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।
এসময় প্রচান্ড আঘাত পেয়ে মোটরসাইকেল আরোহী ফরহাদের মাথা বুকসহ হাত-পা একাধিক খন্ডে ভেঙ্গে চুরে  রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার কোন উন্নতি না হওয়ায় সোমবার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতর অবস্থা আশংঙ্কা জনক বলে জানিয়েছেন তার পরিবার।
এ প্রসংগে হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দীন মজুমদার জানান,ঘাতক প্রাইভেটকারটি দ্রুত ঘটনা স্থল থেকে  পালিয়ে যায়। ক্ষতিগ্রস্থ মোটরসাইকেলটি থানা হেফাজতে নেয়া হয়েছে।

কমেন্টস

Leave a comment

x