মঙ্গলবার | ১১ মে, ২০২১ | ২৮ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > চোর সিণ্ডিকেট সক্রিয়: ডুমুরিয়ার কাঁঠালতলায় আবারও মোটরসাইকেল চুরি

চোর সিণ্ডিকেট সক্রিয়: ডুমুরিয়ার কাঁঠালতলায় আবারও মোটরসাইকেল চুরি

চোর সিণ্ডিকেট সক্রিয়: ডুমুরিয়ার কাঁঠালতলায় আবারও মোটরসাইকেল চুরি

শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): চোর সিণ্ডিকেট সক্রিয় হয়ে উঠেছে। ডুমুরিয়ার কাঁঠালতলায় আবারও মোটরসাইকেল চুরি হয়েছে। আজ  শুক্রবার দুপুর ১টার দিকে এ চুরির ঘটনা ঘটে। এঘটনায় থানায় অজ্ঞাত চোরদের বিরোদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী খোকন গাজী। জানাগেছে, শুক্রবার দুপুরে খোকন গাজী চুকনগর বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে,নিজ বাড়ি উপজেলার আটলিয়া ইউনিয়নের কাঁঠালতলা বাজারের পশ্চিম পাশে। এসময় বাইকটি প্রতিদিনের ন্যায় তার বাসার প্রধান ফটোকের  সামনে  গোসল করছিলেন। গোসল শেষে এসে দেখে বাইকটি সেখানে নাই। অনেক খুঁজাখুঁজি করেও বাইকের কোন সন্ধান মেলেনি।

বাইকের বর্ননা তার জামাই আজিজুর রহমানের নামীয়  পালসার সাতক্ষীরা ল-১১-৮৪৯৭ নম্বর  ১৫০সিসি মোটরসাইকেল, রং ব্লু,ইঞ্জিন নম্বর  DHZCDC 81045, চেচিস  MD2A11CZ3DCC 42236 নম্বরের বাইকটি অজ্ঞাত চোর সিণ্ডিকেট চুরি করে নিয়ে যায়।
এ ঘটনায় থানায় একটি চুরি সংক্রান্ত অভিযোগ দায়ের করেছেন। গত সপ্তাহে চুকনগর মালতিয়া মাছ আড়তের সামনে থেকে একই সময় দুটি মোটরসাইকেল চুরি হলেও তার কোন হদিস মেলেনি।থানা পুলিশ জানিয়েছেন, অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক ব্যাবস্থা নেয়া হবে।

কমেন্টস

Leave a comment

x