জমি জবরদখলের চেষ্টায় ডুমুরিয়ার মাগুরাঘোনায় বৃদ্ধা নারিকে পিটিয়ে আহত

জমি জবরদখলের চেষ্টায় ডুমুরিয়ার মাগুরাঘোনায় বৃদ্ধা নারিকে পিটিয়ে আহত

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ার মাগুরাঘোনায় জমি জবরদখলের চেষ্টায় সৎ মা রাহিলা বেগম (৫৮) কে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেছে সৎ ছেলে বহুল আলোচিত ভুমি দস্যু ও নাশকতা মামলায় একাধিক বার কারাভোগ কারি ব্যক্তি সিরাজুল ইসলাম মোড়ল (৪২)। আজ শুক্রবার বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।
সে ডুমুরিয়া থানাধীন আরশনগর গ্রামের মৃত, সামছের আলি মোড়লের ছেলে। স্থানীয় সুত্রে জানাগেছে, উপজেলার আরশনগর গ্রামের মৃত সামছের আলি মোড়লের দ্বিতীয় স্ত্রী রাহিলা বেগমের নিজ নামীয় কবলা দলিল মুলে ১৯ শতক জমির রেকর্ডীয় ও ভোগ দখলীয় মালিক। তিনি দীর্ঘদিন যাবৎ উক্ত জমিতে শান্তিপূর্ণ ভোগ দখলে রয়েছেন। কিন্তু তার সৎ ছেলে ভুমি দস্যু দাঙ্গাবাজ ব্যাক্তি সিরাজুল ইসলাম উক্ত জমি জবর দখল করে নেওয়ার নানা পায়তারা করতে থাকে। বিকেল ৫ টার দিকে ভুক্তভোগী তার নিজ আবাদী জমি থেকে ধান বেধে বাড়িতে নিচ্ছিলেন। এসময় ভূমিদস্যু সিরাজুল ইসলাম দেশিয় অস্ত্র-শস্ত্র হাতে নিয়ে তার সৎ মা রাহিলা বেগমকে এলোপাতাড়ী মারপিট করতে থাকে। এতে বৃদ্ধা রাহিলা সঙ্গাহীন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় সে উক্ত জমির ধান জোর পূর্বক নিয়ে যাওয়ার চেস্টা করেন সিরাজুল।
এসময় স্থানীয় লোকজন ঘটনা স্থলে এগিয়ে গেলে বাধার মুখে পড়ে সিরাজুল। পরে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় আহত ওই নারিকে উদ্ধার করে চিকিৎসার হাসপাতালে পাঠায়। এ রির্পোর্ট লেখা পর্যন্ত আহতের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন পারিবারিক সুত্রটি। এদিকে খবর পেয়ে মাগুরাঘোনা বিট পুলিশের ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ ঘটনা স্থল পরিদর্শন করেছেন।