বৃহস্পতিবার | ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কক্সবাজার > জাতীয় শ্রমিক লীগ আলী অকবর ডেইল ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন

জাতীয় শ্রমিক লীগ আলী অকবর ডেইল ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন

জাতীয় শ্রমিক লীগ আলী অকবর ডেইল ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন

কুতুবদিয়া প্রতিনিধি: আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগ আলী আকবর ডেইল ইউনিয়ন শাখার অনুমোদন দেওয়া হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) উপজেলা শ্রমিক লীগের আহবায়ক এম.নুরুল ইসলাম কুতুবী ও সদস্য সচিব ছৈয়দ মোঃ মোজাম্মেল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা জাহেদুল ইসলাম পারভেজ সভাপতি, মোঃ ওমর ফারুক সাধারণ সম্পাদক ও মোঃ রেজাউল করিমকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।

অনুমেদিত কমিটিতে সহ-সভাপতি কামরুদ্দিন আশেক, মোঃ শাহজাহান, মোহাম্মদ আলম, যুগ্ম সম্পাদক তারেক মইনুল হক, মোঃ নেছারুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন নাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মনির সিকদার, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দু শুক্কুর, দপ্তর সম্পাদক জাহেদুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক মোঃ ছমি উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ রফিক, শ্রম বিষয়ক সম্পাদক কামাল হোছেন ড্রাইভার, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আল হেলাল রনি, মহিলা বিষয়ক সম্পাদিকা ছাবেকুন্নাহার, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা সানজিদা সোলতানা রুমি ও মোঃ আবদুল খালেককে কোষাধ্যক্ষ করা হয়েছে।

উল্লেখ্য, মেয়াদ উত্তীর্ণ ও সাংগঠনিক কার্যক্রম ব্যাহত হওয়ায় গত ৮ জানুয়ারি ওই ইউনিয়ন শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করেন উপজেলা শ্রমিক লীগের আহবায়ক এম. নুরুল ইসলাম কুতুবী ও সদস্য সচিব ছৈয়দ মোঃ মোজাম্মেল হক।

Share this:

কমেন্টস

Leave a comment

x