মঙ্গলবার | ১১ মে, ২০২১ | ২৮ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > ডুমুরিয়ার চুকনগরে ফার্ণিচার কারখানায় আগুন: লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি 

ডুমুরিয়ার চুকনগরে ফার্ণিচার কারখানায় আগুন: লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি 

ডুমুরিয়ার চুকনগরে ফার্ণিচার কারখানায় আগুন: লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি 
শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া খুলনা : চুকনগরে শহরে একটি কাঠের ফার্ণিচার কারখানায়  আগুন লেগে প্রায় এক লক্ষ টাকার অধিক ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। আগুনের লেলিহান শিখায় কারখানায়  রক্ষিত কাঠের তৈরি শো-কেস, খাট পালঙ্গ,আলনা ড্রেসিং টেবিল, সোপা-সেটসহ তৈরি বিভিন্ন প্রকার ফার্নিচার মুহূর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। যার আনুমানিক মুল্য ১ লক্ষ টাকা অধিক। গত রবিবার দিবাগত রাত ১ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয় ও ভুক্তভোগী সুত্রে জানাগেছে, ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে মায়ের দোয়া ফার্নিচার দোকান মালিক মালতিয়া গ্রামের হাবিবুর রহমান হাবিব, প্রতিদিনের ন্যায় ব্যবসায়িক কাজ শেষে রাত ১০ টার দিকে কারখানা  বন্ধ করে বাড়িতে যায়।
কিন্তু রাত ১ টার দিকে খবর পায় যে তার কারখানায়  আগুন লেগেছে। খবর পেয়ে স্থানীয় লোকজন ও ডুমুরিয়া ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। কিন্তু তার পূর্বে আগুনে পুড়ে গিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়।
এদিকে আর্কশিক ভাবে আগুন লেগে কারখানায় তৈরি সকল ফার্ণিচার পুড়ে গিয়ে অপূরনীয় ক্ষতি সাধন হয়েছে বলে দাবি করেন, ব্যাবসায়ি হাবিবুর রহমান হাবিব।
তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন লাগার সুত্রপাত সম্পর্কে কোন তথ্য মেলেনি। ডুমুরিয়া ফাঁয়ার সার্ভিস স্টেশন অফিসার তানভীর হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, কারখানায় রক্ষিত কাঠের তৈরি ফার্ণিচারগুলো আগুনে পুড়ে গিয়ে অপূরনীয় ক্ষতি সাধিত হয়েছে।

কমেন্টস

Leave a comment

x