রবিবার | ২৪ অক্টোবর, ২০২১ | ৮ কার্তিক, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > ডুমুরিয়ার পল্লীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

ডুমুরিয়ার পল্লীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

ডুমুরিয়ার পল্লীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ার পল্লীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ (৯ অক্টোবর) শনিবার সকালে ডুমুরিয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। গত শুক্রবার দিবগত রাতে ডুমুরিয়া উপজেলার কাঞ্চনপুর গ্রামের দক্ষিণ মাঠের নিজ ধান ক্ষেতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। তিনি উপজেলার কাঞ্চনপুর এলাকার মৃত আলি বক্স মাহমুদের ছেলে রবিউল ইসলাম মাহমুদ (৪৫)।

স্থানীয় সুত্রে জানাগেছে, ধান ক্ষেতে খোলা ধাতব তারের বিদ্যুৎ সংযোগ দিয়ে তৈরি করেন, ইদুর মারা ফাঁদ। প্রতিদিনের ন্যায় রবিউল ওই রাতে ফাঁদে সংযোগ দিতে মাঠে যায়। এসময় অসাবধানতা বসত বিদ্যুৎ স্পৃষ্টে ঘটনা স্থলে তার মৃত্যু হয়। এদিকে দীর্ঘ সময়কাল বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খুজতে থাকে। এক পর্যায়ে আজ শনিবার সকালে মাঠে ধান ক্ষেতে গিয়ে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে। শনিবার সকালে ধান ক্ষেতের মাঠ থেকে তার মৃতদেহ উদ্ধার করে এলাকাবাসী ।

খবর পেয়ে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান ঘটনা স্থল পরিদর্শন করেন। তিনি জানান, অস্বাভাবিক ভাবে কৃষকের মৃত্যুর ঘটনা ঘটেছে। মৃত্যুদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Share this:

কমেন্টস

Leave a comment

x