বৃহস্পতিবার | ১৫ এপ্রিল, ২০২১ | ২ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > অপরাধ ও বিচার > ডুমুরিয়ায় ছিনতাইকারী সিন্ডিকেটের দুই সক্রিয় সদস্য গ্রফতার

ডুমুরিয়ায় ছিনতাইকারী সিন্ডিকেটের দুই সক্রিয় সদস্য গ্রফতার

ডুমুরিয়ায় ছিনতাইকারী সিন্ডিকেটের দুই সক্রিয় সদস্য গ্রফতার
ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ইজিবাইক চালক সেজে নারি যাত্রীদের কাছ থেকে স্বর্ণ গহনা ছিনিয়ে নেয়ার ঘটনায় দুই ছিনতাই কারিকে আটক করেছে পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১ টায় সিণ্ডিকেটের  দুই সদস্যকে ভুক্তভোগী পরিবারসহ  স্থানীয় জনতা ধাওয়া ডুমুরিয়া থানাধীন চাকুন্দিয়া এলাকা থেকে তাদের আটক করে হাইওয়ে থানা পুলিশে সোপর্দ করেন।
তারা হলেন, খুলনা মহানগরীর মোহাম্মদ নগর এলকার বাসিন্দা রফিকুল ইসলাম গাজীর ছেলে সুমন গাজী (২৫) ও গল্লামারি এলাকার আব্দুল সোবহান ফারাজির ছেলে আলমগীর হোসেন (৪৬)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আটক কৃতরা দীর্ঘদিন যাবৎ  একটি ইজিবাইক যোগে চালক সেজে চেতনা নাশক ব্যাবহার করে  নারি যাত্রীদের কাছ থেকে স্বর্ণ গহনা ছিনতাই করে আসছিল।
একমাস পূর্বে ডুমুরিয়া  উপজেলার আধার মানিক এলাকার সুব্রত ঢালির স্ত্রী ইজিবাইকের যাত্রী স্বপ্না সরকারের নিকট থেকে খুলনা সাতক্ষীরা মহাসড়কের চুকনগর -আঠারমাইলের জিন চক্রর তলা নামক স্থান থেকে চেতনা নাশক ব্যাবহার করে তার কাছে থাকা ৩ ভরি ওজনের স্বর্ণের গহনা ছিনিয়ে নেয় ওই সেন্ডিকেট।
জানুয়ারী মাসে কেশবপুর উপজেলার আড়ুয়া গ্রামের আবু তাহের গাজীর স্ত্রী সীমা খাতুন একই ভাবে  ইজিবাইক যোগে যাওয়ার সময় গৌরিঘোনা এলাকা থেকে চেতনা নাশক ব্যাবহার করে ২ টি রুরি, ১ চেইন, ২ টি আংটি ও এক জোড়া স্বর্ণের গহনা ছিনিয়ে নেয়।ফুলতলা এলাকার তাছলিমা বেগমের কাছ থেকে ২ ভরি ওজনের স্বর্ণের গহনা ছিনিয়ে নেয় ওই চোর সেন্ডিকেট। এঘটনায় ভুক্তভোগীরা অনুসন্ধান করতে থাকে ওই সেন্ডিকেটের।
এক পর্যায়ে বুধবার ইজিবাইক চালক সেজে ছিনতাইকারি  সেন্ডিকেটের দুই জন কে সনাক্ত করেন,  ভুক্তভোগী সীমা খাতুনসহ ভুক্তভোগী পরিবার গুলো।
এসময় ছিনতাইকারি চক্র বিষয়টি জানতে পেরে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা কালে  ভুক্তভোগীসহ স্থানীয় জনতা ধাওয়া করে তাদের আটক করে চুকনগর হাইওয়ে থানা পুলিশে সপোর্দ করেন। প্রাথমিক ভাবে আটককৃতরা হাইওয়ে থানা পুলিশের কাছে ঘটনার সত্যতা শিকার করেন।
এ প্রসংগে থানা অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দীন মজুমদার জানান, আটক কৃতদের জেলা পুলিশ, ডুমুরিয়া থানা হস্তান্তর করা হয়েছে। তাদের কাছ থেকে একটি ইজিবাইক উদ্ধার করা হয়েছে।  এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

কমেন্টস

Leave a comment

x